• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ত্রিশালে পিকআপ উল্টে নারীর মৃত্যু, স্বামী-সন্তান আহত


ময়মনসিংহ প্রতিনিধি মার্চ ৬, ২০১৮, ০৩:০৪ পিএম
ত্রিশালে পিকআপ উল্টে নারীর মৃত্যু, স্বামী-সন্তান আহত

ময়মনসিংহ : জেলার ত্রিশালের সাইনবোর্ড নামকস্থানে মঙ্গলবার (৬ মার্চ) দুপুরে একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে নার্গিস আক্তার নামে এক নারী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত স্বামী মোয়াজ্জেম হোসেন (৪৫), দুই শিশু সন্তান জুঁই (৮) ও নাবিদুলকে (৬) ত্রিশাল হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতদের বাড়ি ঈশ্বরগঞ্জ উপজেলার গাজীপুরের কোনাবাড়ি এলাকায়। এরা বাড়ি থেকে পিকআপ ভ্যান রিজার্ভ করে মালামাল নিয়ে ঢাকার গাজীপুরের কোনাবাড়ি এলাকায় কর্মস্থলের উদ্দেশে যাচ্ছিল।

অপরদিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের নান্দাইলের জালুয়া নামক স্থানে ট্রাকচাপায় সোনিয়া আক্তার নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে কুলসুম ও শিল্পী নামে আরো দুই শিক্ষার্থী। হতাহতরা সকলেই নান্দাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী। এদের বাড়ি নান্দাইল উপজেলার ভাটিসাভার গ্রামে।

ত্রিশাল থানার ওসি জাকিউর রহমান জানান, ঈশ্বরগঞ্জ উপজেলার বড়জোড়া গ্রামের মোয়াজ্জেম হোসেন, তার স্ত্রী ও দুই শিশু সন্তান নিয়ে পিকআপ ভ্যানে করে বাসার মালামাল নিয়ে ঢাকার গাজীপুরের কোনাবাড়িতে কর্মস্থলের উদ্দেশে যাচ্ছিল। বেলা ১২টার দিকে পিকআপ ভ্যানটি ত্রিশাল উপজেলার সাইনবোর্ড নামকস্থানে পৌঁছালে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই নার্গিস আক্তার নামে এক নারীর মৃত্যু হয়। আহত হয় তার স্বামী ও দুই সন্তানসহ তিনজন।

নান্দাইল ওসি ইউনুস আলী জানান, নান্দাইল উপজেলার ভাটিসাভার গ্রামের সোনিয়া, কুলসুম ও শিল্পী নামে অষ্টম শ্রেণির তিন শিক্ষার্থী সকাল ১০টার দিকে সিএনজি অটোরিকশাযোগে নান্দাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে একটি দ্রুতগতির ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সোনিয়া আক্তার মারা যায়। গুরুতর আহত কুলসুম ও শিল্পীকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!