• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

দ্রাবিড়কে দিল্লির কোচের পদ ছাড়ার নির্দেশ


ক্রীড়া ডেস্ক মার্চ ১৩, ২০১৭, ১২:২৬ পিএম
দ্রাবিড়কে দিল্লির কোচের পদ ছাড়ার নির্দেশ

ঢাকা: আইপিএলে দিল্লি ডেয়ারডেভিলসের কোচ রাহুল দ্রাবিড়কে চাকরি ছাড়তে নির্দেশ দিল ভারতীয় বোর্ডের চার সদস্যের বিশেষ কমিটি। কিন্তু কেন এই বিশেষ নির্দেশনা? আর মাত্র কয়েকদিন পরই শুরু হচ্ছে আইপিএল। তার আগে দ্রাবিড়ের বিরুদ্ধে কেন এমন কড়া পদক্ষেপ নিতে গেল ‘কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর’?

বর্তমানে ‘দ্য  ওয়াল’ খ্যাত দ্রাবিড় ভারত ‘এ’ ও অনূর্ধ্ব-১৯ দলের কোচের দায়িত্ব পালন করছেন। সাফল্যও পাচ্ছেন নিয়মিত। সেই একই ব্যক্তি আইপিএলে বিশেষ কোন ফ্রাঞ্চাইজির কোচের দায়িত্বে থাকলে সেটা স্বার্থের সংঘাত পর্যায়ে চলে যাচ্ছে। সে কারণেই দ্রাবিড়কে দিল্লির কোচের পদ থেকে সরে যেতে বলা হয়েছে।

চার সদস্যের কমিটি মনে করছে, দ্রাবিড় দিল্লির কোচ থাকলে চারদিক থেকে কথা উঠবে। আঙুল উঠবে বোর্ডের বিশেষ কমিটির দিকেও। সুপ্রিম কোর্টের নির্দেশনা মেনে চলা বিশেষ কমিটি এত ঝামেলা চায় না।

এমন নির্দেশনা পাওয়ার পর দ্রাবিড় যোগাযোগ করেছেন বোর্ডের প্রধান নির্বাহি কর্মকর্তা (সিইও) রাহুল জোহরির সঙ্গে। দ্রাবিড় পরিস্কার জানিয়ে দেন, বোর্ডের সঙ্গে যখন চুক্তি করেন তখন এমন কোন নির্দেশনা ছিল না। আর এটা হলে তিনি বড় ধরণের আর্থিক ক্ষতির মুখে পড়বেন। এটা বোর্ড কী ভেবে দেখবে? এখন দেখাই যাক বিসিসিআই কিভাবে দ্রাবিড়ের ক্ষতিটা পুষিয়ে দেয়!

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!