• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নিহত ডাকাত সাবেক সেনাসদস্য


শরীয়তপুর প্রতিনিধি ফেব্রুয়ারি ১৮, ২০১৮, ০৫:৫৯ পিএম
নিহত ডাকাত সাবেক সেনাসদস্য

প্রতীকী ছবি

শরীয়তপুর: জেলার সদর উপজেলায় ডাকাত সন্দেহে চোখ উপড়ে ও গণপিটুনিতে নিহত সেই ব্যক্তির পরিচয় মিলেছে। নিহত ব্যক্তির নাম কবির খান (৪০)।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পুলিশের তদন্তে মিলল কবিরের ঠিকানা। কবির খান গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের মৃত আনসার উদ্দিন খানের ছেলে। কবির চাকরিচ্যুত সাবেক সেনাসদস্য।

ওই দিন সন্ধ্যায় কবিরের ব্যাপারে এসব তথ্য নিশ্চিত করেছেন পালং মডেল থানার ওসি মো. মনিরুজ্জামান।

পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলার পূর্ব চররোসুন্দি গ্রামে ডাকাতি হচ্ছে- এমন খবর পেয়ে শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে ওই গ্রামে যায় পুলিশ। তখন গ্রামের একটি বাগানে দুই চোখ উপড়ানো অবস্থায় কবিরকে পড়ে থাকতে দেখে। তখন কবিরকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে কবিরের মৃত্যু হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে নেয়া হয়।

কবিরের স্ত্রী জপি বেগম বলেন, আমার স্বামী ঢাকায় একটি কোম্পানিতে চাকরি করতো। জানতাম না ডাকাতি করতো। আমার চার মেয়ে। আমি ওদের নিয়ে কীভাবে বাঁচবো।

শরীয়তপুরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হান্নান জানান, শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে ১০-১৫ জন ডাকাতের একটি দল রুদ্রকর ইউনিয়নের পূর্ব চররোসুন্দি গ্রামে ডাকাতির জন্য হানা দেয়। ওই রাতে গ্রামের জাকির নামে এক যুবক বিয়ে বাড়ি থেকে ফিরছিল। জাকির ডাকাত আসছে টের পেয়ে চিৎকার শুরু করলে আশপাশের লোকজন লাঠিসোটা নিয়ে ডাকাত ডাকাত বলে তাদের ঘিরে ফেলে।

এ সময় তারা কবিরকে ধরে গণপিটুনি দেয় এবং তার দুই চোখ উপড়ে পুলিশকে খবর দেয়। পুলিশ কবিরকে উদ্ধার করে। কবিরের বিরুদ্ধে এর আগেও ডাকাতির একাধিক মামলা ছিল। কবির চাকরিচ্যুত সাবেক সেনাসদস্য। তবে বিষয়টি এখনও তদন্ত করা হচ্ছে বলেও জানান তিনি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!