• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘পাকিস্তানের দোসররাই সন্ত্রাস ও জঙ্গিবাদ সৃষ্টি করছে’


পটুয়াখালী প্রতিনিধি নভেম্বর ২৯, ২০১৬, ০৪:২৩ পিএম
‘পাকিস্তানের দোসররাই সন্ত্রাস ও জঙ্গিবাদ সৃষ্টি করছে’

‘১৯৭১ সালে যারা পাকিস্তানের দোশর ছিল, যারা এ দেশের স্বাধীনতা চায়নি, তারা এখনো সুযোগের অপেক্ষায় আছে, মাঝে মাঝে তারা জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের মাধ্যমে বিভিন্ন অপচেষ্টা চালায়।’ এদের মোকাবেলায় জনগণ ও পুলিশকে এক হয়ে কাজ করার আহবান জানালেন বরিশাল রেঞ্জের ডিআইজি শেখ মুহাম্মদ মারুফ হাসান।

মঙ্গলবার (২৯ নভেম্বর) বেলা ১১টায় পটুয়াখালী পুলিশ লাইনে জেলা পুলিশ আয়োজিত সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতা বিরোধ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি সমাজের উন্নয়নে সাংবাদিক ও পুলিশকে এক হয়ে কাজ করার অনুরোধ করেন। এতে করে সমাজ উপকৃত হয় বলেও মন্তব্য করেন পুলিশের এই কর্মকর্তা।

ডিআইজি, তার বক্তব্যে বলেন, ‘যে দেশের জনগণ তাদের টাকায় পদ্মা সেতুর মতো মেঘা প্রকল্প বাস্তবায়ন করতে পারে, সে দেশের মানুষ কাউকে ভয় পায় না। বাংলাদেশ উন্নয়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সপ্ন দেখেছিলো। সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়ার মাধ্যমে সকলকে সাথে নিয়ে সে স্বপ্ন বস্তবায়নেই পুলিশ কাজ করছে।’

পটুয়াখালীর পুলিশ সুপার সৈয়দ মোশফিকুর রহমানের সভাপতিত্বে আয়োজিত  সমাবেশে অন্যান্যদের মধ্যে পটুয়াখালীর জেলা প্রশাসক একেএম শামিমুল হক সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার ফয়েজ আহমেদ, কোস্টগার্ড সিজি বেইস অগ্রযাত্রার কমান্ডার ক্যপ্টেন সেরাফুল্লাহ, পটুয়াখালী পৌর মেয়র ডা.শফিকুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান তারিকুজ্জামান মনি, মির্জাগঞ্জ উপজেলা চেয়ারম্যান আবু বক্কর, দশমিনা উপজেলা চেয়ারম্যান শওকত হোসেন, এলজিইডির নির্বাহী প্রকৌশলী আবু সালেহ মো. হানিফ, দুমকি উপজেলা চেয়ারম্যান শাহজাহান সিকদারসহ জেলার বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!