• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পুলিশ হেফাজতে দিনমজুরের মৃত্যু, এএসআই বরখাস্ত


সিরাজগঞ্জ প্রতিনিধি ফেব্রুয়ারি ২৩, ২০১৭, ০৬:৪৭ পিএম
পুলিশ হেফাজতে দিনমজুরের মৃত্যু, এএসআই বরখাস্ত

বরখাস্ত এএসআই রবিউল (বামে) নিহত দিনমজুর

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের চৌহালীতে পুলিশ হেফাজতে দিনমজুর ঠান্ডু মিয়ার মৃত্যুর ঘটনায় সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রবিউল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে জেলা পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ তাকে সাময়িক বরখখাস্ত করে পুলিশ লাইনে সংযুক্ত করার নির্দেশ দেন।

অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ বিকেল সাড়ে ৫টায় এ তথ্য নিশ্চিত করে জানান, এএসআই রবিউলকে সাময়কি বরখাস্ত করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে বিভাগীয় তদন্তের নির্দেশ দেয়া হয়েছে।

তিনি আরো জানান, ঠান্ডুর মরদেহ সিরাজগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে বুধবার (২২ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে চৌহালী উপজেলার খাস পুকুরিয়া ইউনিয়নের বোয়ালিয়া বন্যা মোড় থেকে ঠান্ডু মিয়াকে আটক করেন এএসআই রবিউল।

এএসআই রবিউলের দাবি, ঠান্ডু মিয়াকে গ্রেপ্তার করে থানায় নেয়ার পথে মোটর সাইকেল থেকে লাফ দিয়ে পালাতে গিয়ে গুরুতর আহত হন এবং হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। তবে নিহতের পরিবারের দাবি, মামলা না থাকলেও ঠান্ডু মিয়াকে আটক করে নির্যাতন করে পুলিশ। আর এ কারণেই তার মৃত্যু হয়।

নিহত ঠান্ডু মিয়া টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার দেওজান সলিল গ্রামের হিরু মিয়ার ছেলে।

চৌহালী থানার ওসি আকরাম হোসেন জানান, বুধবার (২২ ফেব্রুয়ারি) অফিসিয়াল কাজে জেলা সদরে ছিলাম। ঠান্ডুকে আটকের বিষয়ে কোন নির্দেশ দেইনি বলে তিনি জানান।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!