• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
নাসিক নির্বাচনে

বিএনপি দুর্বল প্রার্থী দিয়েছিলো: নাসিম


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ২৪, ২০১৬, ০৭:৩২ পিএম
বিএনপি দুর্বল প্রার্থী দিয়েছিলো: নাসিম

ঢাকা: নারায়নগঞ্জ সিটি করপোরেশনে নির্বাচনে বিএনপির দলীয় প্রার্থী সিলেকশন ভুল ছিলো বলে মন্তব্য করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি দুর্বল প্রার্থী দিয়েছিল। তাদের সিলেকশান ভুল ছিল। খেলার মাঠে খেলোয়ার দুর্বল হলে গোল দিবে কি ভাবে। সেই জন্য বিএনপি মার খেয়েছে।

শনিবার (২৪ ডিসেম্বর) বিকেলে রাজধানীর সেগুনবাগিচাস্থ ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধা ফাউন্ডেশন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্যমন্ত্রী।  

আয়োজক সংগঠনের সভাপতি অধ্যক্ষ গাজী দেলোয়ার হোসেনের সভাপতিত্বে সাবেক অতিরিক্ত আইজিপি ড. এম এ রহিম খাঁন, কলাবাগান থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবুল, মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান খান, সংগঠনের প্রচার ও প্রকাশনা সম্পাদক শহিদুল ইসলাম রানা, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ বক্তব্য রাখেন।  

মোহাম্মদ নাসিম বলেন, নারায়নগঞ্জ সিটি নির্বাচন থেকে শিক্ষা গ্রহণ করুন। আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য প্রস্তুত হন। সিটি নির্বাচন ফেয়ার হয়েছে। কেউ বলে নাই নির্বাচনে কারচুপি হয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!