• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মোবাইল কেনাকে কেন্দ্র করে আত্মহত্যা


ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি ফেব্রুয়ারি ১৭, ২০১৮, ০৬:২৪ পিএম
মোবাইল কেনাকে কেন্দ্র করে আত্মহত্যা

প্রতীকী ছবি

দিনাজপুর : জেলার ফুলবাড়ীতে বড় ভাইয়ের মোবাইল কেনাকে কেন্দ্র করে ছোট ভাইয়ের আত্মহত্যার ঘটনা ঘটেছে। পরিবার সূত্রে জানা গেছে, পৌর এলাকার উত্তর সুজাপুর প্রফেসর পাড়া গ্রামের আফতাফগঞ্জ ডিগ্রী কলেজের প্রভাষক আমজাদ হোসেন তার বড় ছেলে নাজিউর রহমানকে (১৮) শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) একটি মোবাইল কিনে দেন। এতে তার ছোট ছেলে বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজার রহমান ইনস্টিটিউটের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র নাফিউল ইসলাম তাতন (১৬) অভিমান করে আত্মহত্যা করে।

প্রভাষক আমজাদ হোসেন ও তার সহধর্মিনী নুশরাত জাকিয়া বলেন, তাদের বড় ছেলে নাজিউর রহমানকে তার বাবা মোবাইল কিনে দিলে ছোট ছেলে নাফিউল ইসলাম তাতন ওইদিন অভিমান করে। এতে তারা তাকে বুঝিয়ে রাখে। এরপর নাফিউলের বাবা পার্বতীপুর উপজেলার সুখদেবপুর গ্রামের বাড়িতে চলে গেলে। তার মা চিকিৎসার জন্য ফুলবাড়ী বাজারে ডাক্তারের কাছে আসেন। তখন তার দুই ছেলে বাড়িতে পড়াশুনা করছিল। এর পর সন্ধায় বাড়ি ফিরে তার ছোট ছেলে নাফিউলকে তাদের ঘরের দরজায় উড়না পেঁচানো অবস্থায় দেখতে পায়। তাৎক্ষণিক তাকে নাফিউলের মা নুশরাত জাকিয়া ও তার বড় ছেলে নাজিউর রহমান রহমান ফুলবাড়ী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এদিকে নাফিউলের বড় ভাই নাজিউর রহমান বলেন, তার বাবা গ্রামের বাড়িতে তার দাদার অসুস্থতার কথা শুনে দেখতে যান এবং তার মা ডাক্তারের কাছে গেলে। তারা দুই ভাই দুই রুমে পড়াশুনা করছিল। তার মা ডাক্তারের কাছ থেকে বাড়ি ফিরে দরজায় কড়া নাড়লে দরজা খুলতে গিয়ে দেখতে পায় তার ছোট ভাই নাফিউলকে পাশের ঘরের দরজার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তার মাসহ তারা তাকে হাসপাতালে নিয়ে যায়।

ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ শেখ হাবীব জানান, বিষয়টি তদন্ত করে দেখা গেছে এটি একটি আত্মহত্যার ঘটনা। এ ঘটনায় একটি (ইউডি) মামলা করা হয়েছে পরিবারের পক্ষ থেকেও কোনো অভিযোগ নেই।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!