• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রুয়েটের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত


রাবি প্রতিনিধি অক্টোবর ২১, ২০১৮, ০৫:০৩ পিএম
রুয়েটের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

রাবি : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা রোববার (২১ অক্টোবর) সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে। আগামী ৩১ অক্টোবর পরীক্ষার ফল প্রকাশ করা হবে। এবারের পরীক্ষায় ৮৫ শতাংশ শিক্ষার্থী অংশগ্রহণ করেছে। চলতি বছর রুয়েটের ১৪টি বিভাগে এক হাজার ২৩৫ ছাত্র-ছাত্রীকে ভর্তি করা হবে।

রুয়েট সূত্রে জানা গেছে, রুয়েটের বিভিন্ন ভবনে ‘ক’ গ্রুপের ভর্তি পরীক্ষা সকাল ৯টায় শুরু হয়ে শেষ হয় বেলা ১১টায়। এ ছাড়া ‘খ’ গ্রুপের (কেবলমাত্র আর্কিটেকচার বিভাগে ভর্তির জন্য) প্রার্থীদের ভর্তি পরীক্ষা সকাল ৯টায় শুরু হয়ে শেষ হয় বেলা ১২.১০ টায়। এবারের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য ৮ হাজার ৮৮৪ জন ছাত্র-ছাত্রী মনোনীত হয়েছিল। এদের মধ্যে ভর্তি পরীক্ষায় প্রায় ৮৫ শতাংশ ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেছে।

ভর্তি পরীক্ষা অত্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হওয়ায় ভিসি অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম শেখ সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান। এ ছাড়া ৩১ অক্টোবর ১ম বর্ষ ভর্তি পরীক্ষার ফলাফল রুয়েট প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে এবং (www.ruet.ac.bd) ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!