• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

হাতীবান্ধায় গুলিবিদ্ধ অবস্থায় মাদক ব্যবসায়ী আটক


হাতীবান্ধা, লালমনিরহাট প্রতিনিধি মে ২৭, ২০১৮, ০৪:১৮ পিএম
হাতীবান্ধায় গুলিবিদ্ধ অবস্থায় মাদক ব্যবসায়ী আটক

লালমনিরহাট : জেলার হাতীবান্ধায় শনিবার (২৬ মে) রাত পোনে ১টার দিকে মাদকসহ নূর হাইকে (৩৮) গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে পুলিশ। পুলিশের সঙ্গে হামলা চালাতে গিয়ে গুলিবিদ্ধের ঘটনা ঘটেছে বলে দাবি পুলিশের। সে উপজেলার রমনীগঞ্জ গ্রামের আব্দুস সোবাহানের পুত্র বলে জানা গেছে। বর্তমানে নূর হাই গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

পুলিশ জানায়, ওসি ওমর ফারুকের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের রমনীগঞ্জ গ্রামের আবুল কালাম আজাদের বাঁশঝাড়ের কাছাকাছি পৌঁছালে মাদক ব্যবসায়ী ৫/৬ জন পুলিশের ওপর ইট-পাটকেল, লাঠিসোটা ও দেশীয় অস্ত্রশস্ত্রসহ পুলিশের ওপর আক্রমণ করে। এতে ৩ জন পুলিশ সদস্য আহত হয়। তখন নিজেদের জানমাল এবং অস্ত্রগুলো রক্ষার স্বার্থে আমার নির্দেশে সঙ্গীয় ফোর্স ইস্যুকৃত শর্টগান থেকে পাঁচ রাউন্ড ফায়ার করে।

ফায়ার শেষে মাদক ব্যবসায়ীরা ছত্রভঙ্গ হয়ে যায়। গুলির শব্দে স্থানীয় লোকজন জড় হলে তাদের সহায়তায় ওই বাঁশঝাড়ে ১ জনকে আটক করা হয়। ডান পায়ে গুলিবিদ্ধ অবস্থায় এবং তার সঙ্গে একটি প্লাস্টিকের বস্তায় ৫০ বোতল ফেনসিডিল, ৩৫ পিস ইয়াবাসহ ঘটনাস্থলের ইটপাটকেল ও ১টি হাসুয়া জব্দ করা হয়।

আটক ব্যক্তি নূর হাই (৩৮) উপজেলার রমনীগঞ্জ গ্রামের আব্দুস সোবাহানের পুত্র বলে জানায়। সে সহ ৫/৬ জন মাদক ব্যবসায়ী কেনা বেচার জন্য মিলিত হয়েছিল বলে জানায়। পরবর্তীতে তাকেসহ আহত ৩ পুলিশ সদস্যকে আহত অবস্থায় হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করানো হয়। এদের মধ্যে মাদক ব্যবসায়ী নূর হাইকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্মরত চিকিৎসক।

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত নূর হাইয়ের বিরদ্ধে স্থানীয় থানায় ৫টি মামলার মধ্যে মাদকের ৪টি মামলা রয়েছে।

হাতীবান্ধা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার নাঈম হাসান বলেন, ডান পায়ে গুলিবিদ্ধ অবস্থায় নূর হাই নামে একজনকে হাসপাতালে ভর্তি করানো হয়। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!