• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

২০ লাখ টাকায় যেখানে রাজা হওয়া যায়! (ভিডিও)


ফিচার ডেস্ক অক্টোবর ১৬, ২০১৭, ০৪:১৪ পিএম
২০ লাখ টাকায় যেখানে রাজা হওয়া যায়! (ভিডিও)

ঢাকা: ‘মানুষ মাত্রই সুখ পূজারী’; কিছু ব্যতিক্রম ছাড়া কথাটি সবার জন্যই সত্য। কে না চায়, বিলাসবহুল জীবনযাপন করতে। আর কেন না চায় রাজকীয় খাবার খাইতে। হ্যাঁ, এসব সুযোগ দিচ্ছে সংযুক্ত আরব আমিরাতের বুর্জ আল আরব হোটেল। সেখানে মাত্র বিশ লাখ টাকা খরচ করলেই আপনি একদিন রাজকীয়ভাবে থাকতে ও খাইতে পারবেন।

শুধু তাই নয় হোটেলটির পার্কে যেসব দামি গাড়ি আছে তা নিয়ে ঘুরে আসতে পারেন পুরো দুবাই শহর। এখানে সবচেয়ে আকর্ষণীয় বিষয় হলো আরবের ঐতিহত্যবাহী খেজুর ও পনিয় দিয়ে সম্ভার্ষণ করা। যেকোনো গ্রাহক সেখানে গেলেই তাকে এসব দিয়ে অভ্যার্থনা দেয়া হবে, সেটা অবশ্য ফ্রিতেই!

আপনি চাইলেই যেকোনো সময় সেখানে গিয়ে রাজা সাজতে পারবেন না! এজন্য অনলাইনে আপনাকে টিকিট বুকিং আগেই করতে হবে। কারণ, তাদের গ্রাহক বা অতিথি এতই বেশি যে সিরিয়াল প্রায় তিন থেকে চার মাস আগে দিতে হয়।

৫৬ তলার এই ৫ তারা এই হোটেলটি তৈরি করতে প্রায় ৫ বছর সময় লেগেছে। ১৯৯৪ সালে এর কাজ শুরু হয় ১৯৯৯ সালে হোটেলটি উদ্বোধন করা হয়। এটি বিশ্বের তৃতীয় ব্যবহুল হোটেল।

আরব সাগরের তীরবর্তী দুবাইয়ের একটি কৃত্রিম দ্বীপে বুর্জ আল আরব প্রতিষ্ঠা করা হয়েছে। হোটেলটিতে ২০২টি রুম রয়েছে। সেখানে রয়েছে ঝর্ণা, সবধরণের খবার এমনকি চাইলেই বিশ্বের যেকোনো প্রান্তের বিখ্যাত খাবার পেতে পারেন ওখানে বসেই।

আছে সুইমিং পুল, চোখ ধাঁধানো লবি, বাথ রুমগুলো দামি পাথর ও স্বর্ণ দিয়ে মোড়ানো। সেখানে আছে পানির নিচে দামি ও মনোরম রেস্তরাঁও। তাহলে আর দেরি কেন ঘুরে আসুন বুর্জ আল আরব। সেখানে গেলে বিশ্বের সবচেয়ে উঁচু হোটেল বুর্জ আল খালাফ ঘুরতে ভুলবে না কিন্তু।

এখন ভিডিওতে দেখুন বুর্জ আল আরব:

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!