• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মেসির রঙে সাজবে আইফেল টাওয়ার


ক্রীড়া ডেস্ক আগস্ট ৭, ২০২১, ০১:৩১ পিএম
মেসির রঙে সাজবে আইফেল টাওয়ার

ঢাকা : বিশ্বের একাধিক ক্রীড়া সংবাদমাধ্যম ও বার্তা সংস্থা তাদের প্রতিবেদনে জানিয়েছে সাবেক বার্সা তারকা লিওনেল মেসির নতুন ঠিকানা হতে যাচ্ছে রিস সেইন্ট জার্মেই (পিএসজি)।

সবকিছু ঠিক থাকলে আগামী ৭২ ঘণ্টার মধ্যে আনুষ্ঠানিক ঘোষণা আসার খবরও আন্তর্জাতিক গণমাধ্যমের বরাতে খবর প্রকাশ করেছে দৈনিক জাগরণ।

এবার জানা গেল আরও চমকপ্রদ তথ্য। ক্রীড়া বিষয়ক ওয়েবসাইট বোলাভিপ-এর যুক্তরাষ্ট্র সংস্করণের প্রকাশিত খবর অনুযায়ী পিএসজিতে মেসির চুক্তি সম্পাদন উপলক্ষে বিশাল এক আয়োজন করা হয়েছে। ফ্রান্সের রাজধানী প্যারিসে অবস্থিত বিশ্ব বিখ্যাত আইফেল আগামী ১০ আগস্টের জন্য বুকিং নিয়েছে পিএসজি। এদিনই মেসির সঙ্গে পিএসজির চুক্তি হয়ে যেতে পারে এ বিষয়টি মাথায় রেখেই এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে। আইফেল টাওয়ারে শোভা পাবে মেসির লাইট পোট্রেট।

ব্রাজিলিয়ান ওয়ান্ডার বয় নেইমার যখন বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছিলেন। তখন তার সম্মানে সেজেছিল আইফেল টাইয়ার। এবার ‘ন্যু ক্যাম্পের মহারাজকে বরণ করে নেয়ার ক্ষেত্রেও একই কাণ্ড ঘটাতে যাচ্ছে ফ্রেঞ্চ জায়ান্টরা।

ক্রীড়া সাংবাদিক ভেরেনিকা ব্রুনাতি জানাচ্ছেন, মেসির আগমনের প্রত্যাশা তাই তুমুল্ভাবে বেড়েছে। এটা কোনো গোপন বিষয় নয় যে প্যারিস সেন্ট জার্মেই মেসির দীর্ঘদিনের ভক্ত। এখন অনেকটাই পরিষ্কার হয়ে যাচ্ছে যে তারা অবশেষে নিজেদের স্বপ্নের ফুটবলারকে নিজেদের করে নেয়ার ক্ষেত্রে সঠিক মুহূর্তের সন্ধান পেয়েছে। বার্সার সাথে নতুন চুক্তিতে স্বাক্ষর করতে ব্যর্থ হওয়ার পর ৩৪ বছর বয়সী মেসি এখন ফ্রি এজেন্ট হওয়ায় পিএসজিযে এখন কেবল তার বেতন বহন করতে হবে।

সোনালীনিউজ/এমটিআই

 

Wordbridge School
Link copied!