• ঢাকা
  • রবিবার, ২৬ মে, ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

 ‘আলতা দুধে’ রোমান্টিক শাকিব-অপু (ভিডিও)


বিনোদন প্রতিবেদক জুন ১১, ২০১৮, ০৫:০৩ পিএম
 ‘আলতা দুধে’ রোমান্টিক শাকিব-অপু (ভিডিও)

শাকিব খান ও অপু বিশ্বাস

ঢাকা: ‘পাংকু জামাই’ ছবির ‘আলতা দুধে’ শিরোনামে একটি গান ইউটিউবে প্রকাশ হয়েছে রোববার (১০ জুন)। এ্যান্ডু কিশোর ও কনকচাঁপার কণ্ঠ দেয়া গানটির দৃশ্যায়ন হয়েছে কক্সবাজারে। গানটিতে বেশ রোমান্টিকভাবে দেখা গেছে শাকিব-অপুকে। ইউটিউবে ২৪ ঘণ্টায় গানটি প্রায় ৪ লাখ বার দেখা হয়েছে। 

 ২০১৬ সালে শুরু হয় ছবিটির শুটিং ‘পাংকু জামাই’। মাঝে মাতৃত্বজনিত কারণে নীরবে মিডিয়া থেকে আড়ালে চলে যান অপু বিশ্বাস। বছর খানেক পর তিনি ফিরলেও জটিলতা বাধে শাকিবের সঙ্গে। তাদের ছাড়াছাড়িও হয়ে যায়। কয়েক মাস আগে ‘পাংকু জামাই’-এর কিছু অংশের শুটিং করেন অপু। কিন্তু শাকিব খান সময় মেলাতে পারেনি।

শিডিউল জটিলতায় দীর্ঘদিন ধরে আটকে ছিল শাকিব খান ও অপু বিশ্বাস জুটির ‘পাংকু জামাই’ ছবিটি। অবশেষে অপুর শিডিউল পাওয়াতে শেষ পর্যন্ত আলোর মুখ দেখছে ছবিটি। সবকিছু ঠিক থাকলে ঈদেই মুক্তি পাবে ‘পাংকু জামাই’। 

যদিও ছবির আরেক নায়িকা পুষ্পিতা পপি দাবি করেছেন এই ছবির কাজ অনেকটা বাকি রেখেই মুক্তির সিদ্ধান্ত নেয়া হয়েছে। তিনি ছিলেন এই ছবির অন্যতম প্রধান একটি চরিত্রে। শাকিবের সঙ্গে তার দুটি গানও ছিল। কিন্তু এসবের কোনও শুটিং হয়নি। তবে আবদুল মান্নান পরিচালিত ছবিটি ঈদেই মুক্তি পাবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। প্রচারণার অংশ হিসেবে এই গানটি প্রকাশ হল।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!