• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

স্বামীকের বিল্ডিং থেকে ফেলে দিয়ে হত্যার অভিযোগে, দ্বিতীয় স্ত্রী আটক


নোয়াখালী প্রতিনিধি নভেম্বর ১, ২০২০, ১০:০৬ এএম
স্বামীকের বিল্ডিং থেকে ফেলে দিয়ে হত্যার অভিযোগে, দ্বিতীয় স্ত্রী আটক

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নের কানকিরহাট বাজারের মোঃ তাজুল ইসলাম (৫০) নামে এক অটোরিকশা ব্যবসায়ীকে ভাড়া বাসা আরএস টাওয়ার থেকে ফেলে দিয়ে স্বামীকে হত্যার অভিযোগে দ্বিতীয় স্ত্রী রেজিয়া বেগম (৩০) কে আটক করেছে সেনবাগ থানা পুলিশ।তাজুল ইসলাম কেশারপাড় ইউনিয়নের কেশারপাড় গ্রামের জমাদার বাড়ির আনোয়ার উল্লাহ ছেলে। 

শনিবার (৩১ অক্টোবর) সকালে চিকিৎসার্ধীন অবস্থায় তাজুল ইসলাম ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল (পিজি) হাসপাতালে মারা যান।

এরআগে গত ২৮ অক্টোবর তাজুল ইসলাম আরএস টাওয়ারের ৫তলা থেকে নিছে পড়ে মারাত্বক আহত হয়।পরে পরিবারের লোকজন তাকে প্রথম সেনবাগ সেখান থেকে ঢাকা হাসপাতালে ভর্তি করে দিয়ে দ্বিতীয় স্ত্রী রেজিয়া ভাড়া বাসায় চলে আসে এবং তাজুল ইসলামের ব্যবসা প্রতিষ্ঠানে তালা ঝুলিয়ে দিয়ে তার আয়ত্বে নিয়ে নেন। 

এসময় ঢাকায় তাজুল ইসলামের চিকিৎসার খরছ চালাতে না পারায় আবার তাকে সেনবাগে তার ভাড়া বাসায় নিয়ে এলে দ্বিতীয় স্ত্রী রেজিয়া তাকে বাসায় প্রবেশ করতে দেয়নি। পরে এলাকাবাসী ফের তাকে ঢাকা হাসপাতালে ভর্তি করালে শনিবার (৩১ অক্টোবর) চিকিৎসার্ধীন অবস্থায় তার মৃত্যু হয়। এই মৃত্যুর জন্য দ্বিতীয় স্ত্রী দায়ী বলে প্রথম স্ত্রীর মেয়ে থানায় অভিযোগ করলে সেনবাগ থানার এসআই নুর হোসেন সন্ধ্যায় দ্বিতীয় স্ত্রী রেজিয়া বেগমকে আটক করে থানায় নিয়ে যায়।

এব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা জানান, তাজুল ইসলাম তিনটি বিবাহ করেছে। সে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে কানকির হাট আরএস টাওয়ার নামে একটি বিল্ডিংয়ে ভাড়া থাকতেন। ২৮ অক্টোবর সে বিল্ডিং থেকে পড়ে গিয়ে আহত হন এবং শনিবার চিকিৎসার্ধীন অবস্থায় ঢাকায় মারা যায়। তার মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে তাই দ্বিতীয় স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়েছে।

সোনালীনিউজ/জেএ/এসআই

Wordbridge School
Link copied!