• ঢাকা
  • রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১, ১০ মাঘ ১৪২৭
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে

বিএনসিসির স্বেচ্ছাসেবা সপ্তাহ ও র‌্যালী উদযাপন


লালমনিরহাট প্রতিনিধি জানুয়ারি ১৩, ২০২১, ০৩:৪৬ পিএম
বিএনসিসির স্বেচ্ছাসেবা সপ্তাহ ও র‌্যালী উদযাপন

লালমনিরহাট: লালমনিরহাটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে বিএনসিসি'র স্বেচ্ছাসেবা সপ্তাহ ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

এতে লালমনিরহাট সরকারি কলেজ, কুড়িগ্রাম সরকারি কলেজ ও কুড়িগ্রাম সরকারি মজিদা খাতুন কলেজের ক্যাডেট শিক্ষার্থীরা অংশ নেন। মহাস্থান রেজিমেন্টের ব্যবস্থাপনায় কোভিড-১৯ ও ডেংগু প্রতিরোধে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে।         

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর, ৩২ বিএনসিসি ব্যাটালিয়নের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে বিএনসিসি বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে লালমনিরহাট সরকারি কলেজ প্রাঙ্গন থেকে একটি র‌্যালী শুরু করে মিশনমোড় ঘুরে আবার সরকারি কলেজ প্রাঙ্গনে এসে শেষ হয়। 

এর আগে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবু জাফর, মেজর সোমেন কান্তি বড়ুয়া ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর খায়রুল কবীর। 
           
লালমনিরহাট সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর খায়রুল কবীরের নেতৃত্বে র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেজর সোমেন কান্তি বড়ুয়া। এছাড়া উক্ত র‌্যালিতে আরও উপস্থিত ছিলেন রংপুর কারমাইকেল কলেজের পিইউও আশরাউল হক, লালমনিরহাট সরকারি কলেজের পিইউও ফজলে রাব্বীসহ বিএনসিসির অন্যান্য কর্মকর্তা, সামরিক প্রশিক্ষক ও ক্যাডেটবৃন্দ।

সোনালীনিউজ/এসএ/এসআই