• ঢাকা
  • সোমবার, ০১ মার্চ, ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭

বেগমগঞ্জে নৌকা মার্কার সমর্থককে কুপিয়ে হত্যা


নোয়াখালী প্রতিনিধি জানুয়ারি ২০, ২০২১, ০৮:৫৪ পিএম
বেগমগঞ্জে নৌকা মার্কার সমর্থককে কুপিয়ে হত্যা

ছবি : নিহত তুর্জয়

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে মাজহারুল ইসলাম প্রকাশ তুর্জয় (৩০) নামের  এক যুবককে চুরিকাঘাত করে হত্যার করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা। তুর্জয় চৌমুহনী পৌরসভার নৌকা মার্কার মেয়র প্রাথী আকতার হোসেন ফয়সলের কর্মী।

জানা গেছে বুধবার ২০ জানুয়ারি বিকেলে চৌমুহনী পৌরসভার  ২নং ওয়ার্ড নাজিরপুর মোক্তার বাড়ির সামনে এ ঘটনাটি ঘটেছে। নিহত তুর্জয় ১নং ওয়ার্ড উত্তর নাজিরপুর তেলি বাড়ির মানিক মিয়ার পুত্র ছেলে।  এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। 

জানা গেছে, নিহত তুর্জয় নৌকা মার্কার নির্বাচনী প্রচার শেষে তিন বন্ধুসহ বাড়ী ফেরার পথে অজ্ঞাত কয়েকজন যু্বক একটি মোটরসাইকেল যোগে ঘটনাস্থলে পৌছে তুর্জয়কে এলোপাতাড়ি চুরিকাঘাত করে এবং এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এসময় তার অপর সহপাঠীরা পালিয়ে একটি বাড়িতে আশ্রয় নেয়।  পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ১০ শর্য্যা হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালের প্রেরন করে। পরে সন্ধ্যা ৬ টার দিকে তার মৃত্যু হয়।
 
চৌমুহনী পৌরসভার মেয়র আক্তার হোসেন ফয়সল জানান, তুর্জয় বিগত কয়েক দিন থেকেই তার সাথে নির্বাচনী প্রচারনায় ছিলো। তাকে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই। 

নোয়াখালী পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, হত্যাকান্ডের বিষয়টি আমরা জেনেছি। পুলিশ তদন্ত কাজ শুরু করেছে। 

বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান সিকদার জানান,পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

সোনালীনিউজ/এএস/এমএএইচ