• ঢাকা
  • সোমবার, ২১ জুন, ২০২১, ৮ আষাঢ় ১৪২৮
abc constructions

চাঁপাইনবাবগঞ্জে ট্রাক ও ভুটভুটির সংঘর্ষ নিহত ৩


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি  মে ১৫, ২০২১, ১১:২০ এএম
চাঁপাইনবাবগঞ্জে ট্রাক ও ভুটভুটির সংঘর্ষ নিহত ৩

প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার ধানসুরা এলাকায় ট্রাক ও ভুটভুটির মুখোমুখি সংঘর্ষে ধান কাটাতে যাওয়া ৩ জন শ্রমিক ঘটনাস্থলেই নিহত হয়েছেন । এ সময় আরো ছয় থেকে সাত জন শ্রমিক গুরুতর আহত হয়েছেন। 

শনিবার(১৫ মে) সকাল সাড়ে নয়টার দিকে এই দুর্ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানিয়েছেন। নিহতরা হলেন গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের নন্দলালপুর গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে রেজাউল করিম, তোসিকুল ইসলাম এবং আলাউদ্দিন হক। আহতদের নাম ঠিকানা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

এ বিষয়ে নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের নিশ্চিত করে জানান, নাচোলের আড্ডা থেকে নাচোল অভিমুখে আসা একটি ধান ও ধানের চারা ভর্তি ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা একটি ভুটভুটির মুখোমুখি সংঘর্ষ হয। এ সময় ট্রাকের উপরে থাকা ধান কাটার শ্রমিকরা ট্রাক থেকে রাস্তায় ছিটকে পড়ে যান। এতে মাথায় আঘাত পাওয়ায় ৩ জন শ্রমিক ঘটনাস্থলেই মারা যান। 

আর আহত হন আরো ৭ জন। তাদেরকে স্থানীয়রা ও ফায়ার-সার্ভিস কর্মীরা উদ্ধার করে প্রথমে নাচোল উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

নাচোল ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার ইব্রাহিম হোসেন স্থানীয়দের বরাত দিয়ে নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত ও আহতদের সবাই গোমস্তাপুর উপজেলার চৌডালা গ্রামের বাসিন্দা। ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার অভিযান চালাচ্ছে।

সোনালীনিউজ/এসএম/এসআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School