• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সুবর্ণচরে পুকুরে ডুবে শিশুর মৃত্যু


নোয়াখালী প্রতিনিধি আগস্ট ২, ২০২১, ১২:২৪ পিএম
সুবর্ণচরে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

প্রতিনিধি

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচরে পুকুরের পানিতে পড়ে তওফিকুর রহমান (৯) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত তওফিকুর চরজুবিলী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের তানজিদুর রহমান তানজিদের পুত্র।

রোববার (১ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার চরজুবিলী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বৈরাগী রাস্তার মাথা সংলগ্ন হেলালী হুজুরের বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, বিকেলে বড়শি নিয়ে মাছ ধরতে পুকুরে গেলে পরিবারের সদস্যদের অগোচরে পুকুরের পানিতে পড়ে যায়। এরপর তাকে দীর্ঘক্ষণ না দেখে আশেপাশে খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুরে তার মৃতদেহ দেখতে পায়।

পরিবারের সদস্যরা আরো জানান, নিহত তওফিকুর মৃগী রোগে ভূগছিলেন। পুকুরের পানির কাছাকাছি যাওয়ায় হঠাৎ মৃগী রোগে আক্রান্ত হয়ে পানিতে পড়ে ডুবে মারা যেতে পারে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. জয়দেব প্রকাশ জানান, এলাকাবাসী তওফিকুরকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই তার মৃত্যু হয়েছে। সে মৃগী রোগী ছিলেন।

এ ঘটনায় গ্রামজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। শিশুটিকে হারিয়ে পরিবারের লোকজন শোকে স্তব্ধ হয়ে গেছেন। গ্রামের লোকজন তাঁদের শান্ত করার চেষ্টা করছেন।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সোনালীনিউজ/এমএস/এসআই

Wordbridge School
Link copied!