• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ইয়াবা বিক্রির সময় হাতেনাতে ধরা খেলেন পুলিশ সদস্য


নোয়াখালী প্রতিনিধি সেপ্টেম্বর ২২, ২০২১, ০৫:৫৯ পিএম
ইয়াবা বিক্রির সময় হাতেনাতে ধরা খেলেন পুলিশ সদস্য

ছবি : পুলিশ কনস্টেবল মো. শহীদুল ইসলাম গ্রেপ্তার

নোয়াখালী : নোয়াখালী পৌরসভার জামতলা এলাকায় অভিযান চালিয়ে মো. শহীদুল ইসলাম (২৪) নামের এক পুলিশ কনস্টেবলকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার কাছ থেকে ২ হাজার ৫৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে বিচারিক আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গতকাল মঙ্গলবার দিবাগত রাতে ওই পুলিশ কনস্টেবলকে গ্রেপ্তার করা হয়। তিনি কক্সবাজারের মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ প্রকল্প পুলিশ ক্যাম্পে কনস্টেবল হিসেবে কর্মরত।

পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাতে জামতলা এলাকায় অভিযান চালায় নোয়াখালী গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় ইয়াবা বিক্রি করতে যেয়ে হাতেনাতে কনস্টেবল শহীদুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। তার দেহে তল্লাশি চালিয়ে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে জিজ্ঞাসাবাদে আরও ইয়াবা আছে বলে স্বীকার করলে তার দেওয়া তথ্যের ভিত্তিতে বিনোদপুর ইউনিয়নে অভিযান চালানো হয়। অভিযানে নারায়ণপুর গ্রামের একটি কবরস্থান থেকে আরও ২ হাজার ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেপ্তার শহীদুলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কক্সবাজার তার কর্মস্থল হওয়ায় সেখান থেকে ইয়াবা এনে নোয়াখালীতে বিক্রি করতেন।

সোনালীনিউজ/এসএন

Wordbridge School
Link copied!