• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

মুন্সিগঞ্জে গৃহবধুর মরদেহ নিয়ে স্বজনদের বিক্ষোভ


মুন্সিগঞ্জ প্রতিনিধি ফেব্রুয়ারি ১২, ২০২২, ০৩:৫৫ পিএম
মুন্সিগঞ্জে গৃহবধুর মরদেহ নিয়ে স্বজনদের বিক্ষোভ

স্বজনদের বিক্ষোভ

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জে স্বামীরবাড়ি থেকে উদ্ধার হওয়া গৃহবধূ সহিফা আক্তারের(১৭)  মরদেহ নিয়ে বিক্ষোভ ও মানববন্ধন করেছে স্বজনরা।  

শনিবার (১২ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সামনে প্রধান সড়কে এবিক্ষোভ ও পরে প্রেসক্লাব ফটকে মানবন্ধন করে তারা। এসময় সহিফাকে হত্যার করা হয়েছে অভিযোগ তুলে বিচারের দাবি জানান তারা। নিহত সরিফা মিরকাদিম পৌরসভার টেঙ্গরগ্রামের স্বপন মিয়া মেয়ে ও তিল্লাপাড়া এলাকার অপূর্ব অপুর স্ত্রী। 

বিক্ষোভকারী স্বজনরা অভিযোগ করে বলেন, প্রেমের সম্পর্কে ৭মাস আগে তিল্লাপাড়া এলাকার অপূর্বের সাথে পালিয়ে গিয়ে বিয়ে হয় সরিফার। তবে বিয়ের পর থেকেই নানা ভাবে সরিফাকে নির্যাতন করে আসছিলো অপূর্ব। বৃহস্পতিবার (১০ফেব্রুয়ারী) রাতে সরিফা আত্মহত্যা করেছে বলে জানাতে পারে তারা বাবার বাড়ির লোকজন। তবে আত্মহত্যা নয় তাকে নির্যাতন করে স্বামী ও শশুর বাড়ির লোকজন মেরে ফেলেছে।  এঘটনার সুষ্ঠ তদন্ত ও বিচারের দাবি জানান তারা।

এবিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক জানান, গৃহবধূর মরদেহ উদ্ধারের ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। সে অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (১০ফেব্রুয়ারী) দিবাগত রাতে সদর উপজেলার মিরকাদিম তিল্লাপাড়া এলাকায় স্বামী অপূর্বর বাড়ি থেকে সহিফার মরদেহ উদ্ধার করে মুন্সিগঞ্জ সদর থানা পুলিশ। 

সোনালীনিউজ/এমএস/এসআই

Wordbridge School
Link copied!