• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নির্বাচনে বিএনপির অংশ নেওয়ার প্রশ্নই ওঠে না : রিজভী


লালমনিরহাট প্রতিনিধি মে ২৩, ২০২২, ০৭:৪২ পিএম
নির্বাচনে বিএনপির অংশ নেওয়ার প্রশ্নই ওঠে না : রিজভী

লালমনিরহাট : নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর না করলে হাসিনা সরকারের পাতানো নির্বাচনে বিএনপি অংশ নেওয়ার প্রশ্নই ওঠে না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। তিনি বলেন, নিরপেক্ষ সরকার দিতে হবে। আওয়ামী লীগ তত্ত্বাবধায়ক সরকারের জন্য আন্দোলন করেছিল। তারাই আবার তত্ত্বাবধায়ক সরকার পরিবর্তন করল কেন? সুতরাং তত্ত্বাবধায়ক সরকার দিতে হবে।

সোমবার (২৩ মে) বিকেলে লালমনিরহাটের বড়বাড়ি শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয় মাঠে রংপুর বিভাগীয় জিয়া স্মৃতি ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুষ্ঠু নির্বাচন দিলে যে-ই ক্ষমতায় আসুক, সে-ই থাকবে জানিয়ে রিজভী বলেন, শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী থাকতেই হবে, এমন কোনো কথা নেই। আপনি থাকার কারণে গণতন্ত্র ও ভোট ধ্বংস হয়ে গেছে; দিনের ভোট রাতে হয়, ভোটকেন্দ্রে মানুষ নেই। এই হলো ভোট ও নির্বাচন, এই হলো গণতন্ত্র।

প্রধানমন্ত্রী হিসেবে নয়, একজন সুস্থ মানুষ হিসেবে কখনোই বলতে পারেন না সাবেক প্রধানমন্ত্রী ও স্বাধীনতার ঘোষকের স্ত্রীকে পদ্মা নদীতে টুস করে চুবিয়ে আবার তুলবেন। তিনি এটা কীভাবে বলেন? তাকে আমি সুস্থ ভাবছি না।

রিজভী বলেন, পদ্মা সেতু জনগণের ট্যাক্সের টাকায় করা হয়েছে। এত গর্ব কিসের? দেশ থেকে ১১ লাখ কোটি টাকা পাচার হয়েছে, এটা আওয়ামী লীগ করেছে। তাই তাদের মাঝে একটা পাগলামি চেপে বসেছে। তারা আজ উদ্ভট কথা বলছে।

এ সময় বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুর হাবিব দুলুর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন রংপুর জেলা বিএনপির আহ্বায়ক সাইফুল ইসলাম, রংপুর মহানগর বিএনপির আহ্বায়ক সামসুজ্জামান সামু, লালমনিরহাট জেলা বিএনপির সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সদর বিএনপির আহ্বায়ক এ কে এম মমিনুল হকসহ রংপুর বিভাগের বিএনপির নেতাকর্মীরা।

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Link copied!