• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মাদক বহনকারী পিকআপের ধাক্কায় উল্টে গেল র‌্যাবের গাড়ি, নিহত ৩


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ৯, ২০২২, ০৯:৩৮ এএম
মাদক বহনকারী পিকআপের ধাক্কায় উল্টে গেল র‌্যাবের গাড়ি, নিহত ৩

মাগুরা: মাগুরায় সড়ক দুর্ঘটনায় র‍্যাবের দুই সদস্যসহ তিনজন নিহত হয়েছেন। শুক্রবার (০৯ ডিসেম্বর) ভোর রাতে সদরের রাউতরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- র‍্যাব-৬ এর সদস্য ফারুক ও আনিসুর রহমান এবং পিকআপ চালক মহিদুল।

জানা গেছে, ভোর রাতে ফেনসিডিল বহনকারী একটি পিকআপ ভ্যানকে ধাওয়া করে র‍্যাবের গাড়ি। এ সময়  র‍্যাবের গাড়ি এবং ওই পিকআপের সংঘর্ষে দুই র‍্যাব সদস্য ও পিকআপ ভ্যানের চালক নিহত হন।

র‍্যাব-৬ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ মোসতাক আহমেদ সাংবাদিকদের এতথ্য নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, আমাদের কাছে তথ্য ছিল পিকআপে বিপুল পরিমাণ ফেনসিডিল যাচ্ছে। শুক্রবার ভোর রাত সাড়ে ৩টার দিকে আমাদের ক্যাম্পের সামনে সিগন্যাল দিলে পিকআপটি তা মানেনি। তখন আমাদের সদস্যরা তাদের ধরার চেষ্টা করে। যখন তাদের গাড়িটি ওভারটেক করতে যায়, তখন তারা গাড়ি দিয়ে র‍্যাবের গাড়ির ডানপাশে আঘাত করে। এ সময় দুটি গাড়িই রাস্তার পাশে ছিটকে পড়ে। এ ঘটনায় র‍্যাবের ২ সদস্য নিহত হন। আর তাদের গাড়ির চালক মারা যান। গাড়ি থেকে এক থেকে দেড় হাজার ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এহসানুল হক মাসুম বলেন, র‍্যাব-৬ এর একটি টহলবাহী গাড়ির সঙ্গে পিকআপের সংঘর্ষ হয়। এ ঘটনায় তিনজন মারা গেছেন। ঘটনাস্থলেই ফারুক নামে একজন র‍্যাব সদস্য নিহত হন। আর হাসপাতালে ভর্তি হন র‍্যাব সদস্য আনিসুর রহমান, নাজমুল এবং পিকআপ চালক মহিদুল। এর মধ্যে আনিসুর রহমানকে ঢাকায় পাঠানো হয়। তিনি ঢাকা যাওয়ার পথে মারা যান। আর র‍্যাব সদস্য নাজমুলকে সিএমএইচে রেফার করা হয়েছে। 

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!