• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

চিলমারীতে শিশুকে ধর্ষণের চেষ্টা, আটক ১


কুড়িগ্রাম প্রতিনিধি ডিসেম্বর ৫, ২০২৩, ১১:৩৩ এএম
চিলমারীতে শিশুকে ধর্ষণের চেষ্টা, আটক ১

ফাইল ছবি

কুড়িগ্রাম: কুড়িগ্রামের চিলমারীতে মাইক্রোবাসে তুলে ছয় বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে উঠেছে গাড়ির চালকের বিরুদ্ধে। চালককে গণধোলাই দিলেন স্থানীয়রা। চালককে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিলমারী হাসপাতালে ভর্তি করান পুলিশ। পরে চালকের অবস্থার অবনতি হওয়ায় তাকে রংপুর মেডিকেল হাসপাতালে রেফার্ড করেছেন দায়িত্বরত চিকিৎসক।

ঘটনাটি ঘটেছে, চিলমারী উপজেলার সোমবার (৪ ডিসেম্বর) বিকেলে উপজেলার রমনা মডেল ইউনিয়নের চিলমারী নৌ বন্দর ঘাট এলাকায়।

আটকৃতর নাম মাসুদ রানা (৪৫)। সে মাইক্রোবাসের চালক তার বাড়ি কুড়িগ্রাম সদর উপজেলার পলাশবাড়ী হালমাঝিপাড়া এলাকায়। তিনি মো. ওমর আলীর ছেলে। 

ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারেছুল ইসলাম।

মামলার এজাহার ও প্রত্যক্ষদর্শীরা সুত্রে জানাযায়, চিলমারী নৌ বন্দর ঘাট এলাকায় বালুর স্তুপের পাশে কালো রঙের একটি  মাইক্রোবাস নিয়ে দাড়িয়ে ছিলো চালক মো. মাসুদ রানা। এসময় পাশ্ববর্তী রাস্তা দিয়ে ৬বছরের এক কন্যা শিশু যাচ্ছিলো। তখন দাঁড়িয়ে থাকা লম্পট চালক জোড় পূর্বক শিশুটিকে গাড়ির ভিতরে নিয়ে দরজা বন্ধ করে দেয়। শিশুটির চিৎকারে প্রথমে তার ভাই ও পরে আশে পাশের লোকজন এগিয়ে এসে শিশুটিকে উদ্ধার করে। এসময়  উৎসুক জনতা লম্পট চালককে আটক করে গণ ধোলাই  শুরু করে। এসময় রাস্তায় থাকা কর্তব্যরত পুলিশ সদস্যরা বিক্ষুব্ধজনতার হাত থেকে তাকে উদ্ধার করে   চিলমারী হাসপাতালে নেয়।

অভিযুক্ত মাইক্রোবাসের চালক মো.মাসুদ রানার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। 

এবিষয়ে ওসি হারেসুল ইসলাম জানান, খবর পাওয়া মাত্র ঘটনাস্থল থেকে মাইক্রোবাস চালককে অবস্থার অবনতি হলে তাকে রংপুরে পাঠানো হয়েছে। এ বিষয়ে ওই শিশুর বাবা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। এদিকে ঘটনাস্থল থেকে মাইক্রোবাসটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। যার নম্বর- ঢাকা মেট্টো চ- ১৫-১৪৩২।


সোনালীনিউজ/এম/এসআই

Wordbridge School
Link copied!