• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ডান্ডাবেড়ি পরিয়ে অসুস্থ যুবদল নেতাকে হাসপাতালে


হবিগঞ্জ প্রতিনিধি ডিসেম্বর ২৭, ২০২৩, ১২:১৭ পিএম
ডান্ডাবেড়ি পরিয়ে অসুস্থ যুবদল নেতাকে হাসপাতালে

হবিগঞ্জ : হবিগঞ্জ জেলা যুবদলের আহবায়ক জালাল আহমদকে (৪৫) ডান্ডাবেড়ি পরিয়ে হাসপাতালে নিয়েছে কারা কর্তৃপক্ষ। শারীরিক অবস্থার অবনতি হলে মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাতে হবিগঞ্জ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

সোমবার বিকেলে হবিগঞ্জ কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন জালাল। কারাগারেই তার ইসিজি (ইলেকট্রো কার্ডিওগ্রাম) করা হয়েছিল। এরপর তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার শারীরিক অবস্থার আরও অবনতি হয়।

জালালের স্বজনের অভিযোগ, অনুরোধ করার পরও পুলিশ তার ডান্ডাবেড়ি খুলে দেয়নি।

হবিগঞ্জ জেল সুপার মতিয়ার রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, জালাল অসুস্থ, তবে যে কোনো সময় তিনি সুস্থ হয়ে পালিয়ে যেতে পারেন।

বিএনপির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন বলেন, একজন অসুস্থ রাজনৈতিক নেতাকে এভাবে হাসপাতালে আনা সব রাজনীতিকের জন্য অপমানের।

জালালের আইনজীবী আফজাল আহমদ এই প্রতিবেদককে জানান, প্রায় তিন মাস আগে একটি পুরনো মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। গত ২৮ অক্টোবর আদালত তাকে জামিন দেন। ওই দিন চুনারুঘাট উপজেলায় পুলিশকে লাঞ্ছিত করার অভিযোগে দায়ের হওয়া মামলায় জেল গেট থেকে তাকে আবারও গ্রেপ্তার করে পুলিশের গোয়েন্দা শাখা।

আফজাল আরো বলেন, জালালের বিরুদ্ধে মোট ৩৫টি মামলা রয়েছে। বাকি সব মামলায় জামিনে আছেন তিনি। তারপরও তাকে বেঁধে হাসপাতালে পাঠিয়েছে কারা কর্তৃপক্ষ।

এমটিআই

Wordbridge School
Link copied!