• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বইয়ের দোকানের গোডাউন থেকে কর্মচারীর লাশ উদ্ধার


খুলনা ব্যুরো  এপ্রিল ২, ২০২৪, ০৯:১৭ পিএম
বইয়ের দোকানের গোডাউন থেকে কর্মচারীর লাশ উদ্ধার

খুলনা: খুলনা নগরীর কেডি ঘোষ রোডের একটি বইয়ের দোকানের গোডাউন থেকে রফিকুল ইসলাম মোল্লা (৫৫) নামে এক কর্মচারীর লাশ উদ্ধার করছে পুলিশ। নিহত রফিকুলের গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদনগরে। তিনি কেডি ঘোষ রোডের পাঠক প্রিয় লাইব্রেরি নামের বইয়ের দোকানে প্রায় ১০ বছর যাবৎ ডেলিভারিম্যানের কাজ করতেন। নিহতের গায়ে মিলেছে বিভিন্ন ক্ষতের দাগ। পুলিশের ধারণা গলায় দড়ি বেধে নিশ্চিত করা হয়েছে মৃত্যু।

স্থানীয় জানায়, সোমবার রাত ৮টার দিকে তারাবির নামাজ পড়তে যাওয়ার ঠিক আগ মূহুর্তে গোডাউনের ম্যানেজার শাহাজানের সাথে কথা হয় নিহত রফিকুল ইসলাম মোল্লার। ঠিক দু’ঘন্টা পর নামাজ শেষ করে একাধিকবার ফোনে যোগাযোগের চেষ্ঠা করে ব্যর্থ হন তিনি। খোঁজাখুঁজির এক পর্যায়ে রাত সাড়ে ১০টার দিকে ভবনের তৃতীয় তলায় গোডাউনে মধ্যে রক্তমাখা লাশ দেখতে পান। পরে তার চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে আসেন।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন খান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে রফিকুলকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। আসামিদের গ্রেপ্তার ও তদন্তের স্বার্থে বিস্তারিত জানানো সম্ভব হচ্ছে না। এ ঘটনায় নিহতের ছেলে কুমিল্লা থেকে রওনা হয়েছেন। তার পরিবারের সদস্যরা এলে মামলা দায়ের করা হবে।

কেএমপির উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, সিসি টিভির ফুটেজ দেখে জড়িতদের সনাক্ত করা গেছে। এই খুনে দুই জন অংশ নিয়েছে বলে ধারণা করা হেচ্ছ। তাদের দ্রুত সময়ের গ্রেপ্তার করে খুনের রহস্য উন্মোচন করা হবে।

এমএস

Wordbridge School
Link copied!