• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধ হয়ে যুবকের মৃত্যু


মুন্সিগঞ্জ প্রতিনিধি এপ্রিল ১৩, ২০২৪, ১২:৪৭ পিএম
আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধ হয়ে যুবকের মৃত্যু

মুন্সিগঞ্জ : মুন্সিগঞ্জের চরকেওয়ার ইউনিয়নের ছোট মোল্লাকান্দি এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুইপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে পারভেজ খান (২০) নামের এক আওয়ামী লীগ কর্মী নিহত হয়েছেন। গুলিবিদ্ধ অবস্থায় অতিরিক্ত রক্তক্ষরণের কারণে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে বলে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে সূত্রে প্রাথমিকভাবে জানা গেছে। 

শনিবার (১৩ এপ্রিল) ভোরে সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের ছোট মোল্লাকান্দি এলাকায় এই ঘটনা ঘটে। 

এ ঘটনায় একজন গুলিবিদ্ধসহ আহত হয়েছে অন্তত ৫ জন। অপর গুলিবিদ্ধ মোহাম্মদ রাব্বিকে (১৯) মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতদের মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, স্থানীয় আধিপত্য নিয়ে ওই এলাকার আহম্মেদ গ্রুপ ও মামুন গ্রুপের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। ওই দুই গ্রুপই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। শনিবার ভোরে আহম্মেদ গ্রুপের লোকজন মামুন গ্রুপের লোকজনের বাড়িঘরে হামলা চালায়। এ সময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে দুইজন গুলিবিদ্ধসহ আহত হয় অন্তত ৫ জন।

এ বিষয়ে মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠাই ও ঘটনাস্থল পরিদর্শন করি। দুইজন গুলিবিদ্ধের মধ্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে পারভেজ খানের মৃত্যু হয়েছে বলে শুনেছি। এ ঘটনায় উভয়পক্ষের কয়েকটি বাড়িঘরে ভাঙচুরের বিষয়টি নিশ্চিত করেন তিনি।

ওসি আরও জানান, এই দুই গ্রুপই স্থানীয় আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। আহম্মেদ গ্রুপ বর্তমান সংসদ সদস্য মোহাম্মদ ফয়সাল বিপ্লবের অনুসারী এবং মামুন গ্রুপ সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাসের অনুসারী বলেও জানান তিনি। এ ঘটনায় নিহত পারভেজ বর্তমান সংসদ সদস্য মোহাম্মদ ফয়সাল বিপ্লবের অনুসারী কর্মী।

এমটিআই

Wordbridge School
Link copied!