• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

একুল ওকুল দুইকুলই হারালেন ইউপি চেয়ারম্যান আলম


চুয়াডাঙ্গা প্রতিনিধি এপ্রিল ১৭, ২০২৪, ০৪:৪১ পিএম
একুল ওকুল দুইকুলই হারালেন ইউপি চেয়ারম্যান আলম

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জন্য এক ইউ পি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেও,উপজেলা নির্বাচনে অংশ নিতে পারলেন না। অবশেষে এ কুল ওকুল দুকুলই হারালেন। বিষয়টি উপজেলা এলাকায় ব্যাপক আলোচিত সমালোচিত ঘটনায় পরিণত হয়েছে। 

দামুড়হুদা উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায় উপজেলার মদনা-পারকৃষ্ণপুর ইউ পি চেয়ারম্যান এস এ এম জাকারিয়া আলম আসন্ন উপজেলা নির্বাচনে অংশ নিতে ১৫ এপ্রিল সোমবার দামুড়হুদা ইউ এন ও বরাবর একটি পদত্যাগ পত্র জমাদিলে তা গ্রহন করা হয়। 

দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রোকসানা মিতা জানান ঐ ইউ পি চেয়ারম্যান এর পদত্যাগ পত্রটি গ্রহন পুর্বক চেয়ারম্যান পদটি শুন্য ঘোষনারপর প্যানেল চেয়ারম্যানকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করার জন্য নির্দেশনা দেয়া হয়েছে। 

এ দিকে পদত্যাগ করা ইউ পি চেয়ারম্যান এস এ এম জাকারিয়া আলম বলেন ৮ মে দামুড়হুদা উপজেলা নির্বাচনে অংশ নিতে ১৫ এপ্রিল সোমবার মনোনয়ন দাখিলের শেষ সময় ছিল,আমি সব নিয়ম মেনেই অনলাইনে মনোনয়ন দাখিল করেছি। কিন্ত জেলা রিটার্নিং অফিসার ও দামুড়হুদা উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোতাওয়াক্কিল রহমান জানান এস এ এম জাকারিয়া আলম এর মনোনয়ন গৃহীত হয়নি।

এস এ এম জাকারিয়া আলম আরো বলেনসার্ভার সমস্যার কারনে ত্রুটি হতে পারে,সার্ভার ঠিক হলে গৃহীত দেখাবে। 

এ বিষয় রিটার্নিং কর্মকর্তা মোঃ মোতাওয়াক্কিল রহমান বলেন এস এ এম জাকারিয়া আলম সাহেব সার্ভার সমস্যার কথা কমিশনকে জানাননি,ফলে এখন আর মনোনয়ন গ্রহনের সুযোগ নেই।

এমএস
 

Wordbridge School
Link copied!