• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ফেসবুকে পিস্তলের ছবি আপ নিয়ে বরিশালে থানায় অভিযোগ


 বরিশাল প্রতিনিধি এপ্রিল ১৭, ২০২৪, ০৮:৩৩ পিএম
ফেসবুকে পিস্তলের ছবি আপ নিয়ে বরিশালে থানায় অভিযোগ

বরিশাল: বরিশাল নগর স্বেচ্ছাসেবক দলের এক নেতার নিজের ও ভূয়া ফেসবুক আইডিতে আপলোড করা একটি পিস্তলের ছবি নিয়ে নেতাকর্মীদের মাঝে তোলপাড় চলছে। স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক রিয়াজ মাহমুদ খান মিল্টন ওই পিস্তলের ছবি আপলোড দিয়ে তারিক সুলাইমান নামে এক ব্যক্তিকে হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে। 

এ ঘটনায় মঙ্গলবার রাতে বরিশাল কোতয়ালী মডেল থানায় মিল্টনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন ভূক্তভোগী তারিক সুলাইমান। 

বুধবার (১৭ এপ্রিল) এ তথ্য নিশ্চিত করেছেন, বরিশাল কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমান উল্লাহ বারী। তিনি বলেন, আমরা একটি অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে। পরবতীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে এ অভিযোগ মিথ্যা বলে জানিয়েছেন অভিযুক্ত মিল্টন।

ভূক্তভোগী ও লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, সম্প্রতি মিল্টন তার নিজের ফেসবুক আইডিতে একটি পিস্তলের ছবি আপলোড করেন। এর কিছু সময় পর তারিক সুলাইমান নামে একাধিক ভূয়া ফেসবুক আইডি খুলে একই পিস্তলের ছবিসহ বিভিন্ন মিথ্যা তথ্য পোস্ট করেন মিল্টন। এছাড়া তারিকের মোবাইল ফোনে অপরিচিতি নম্বর থেকে কল করে হত্যার হুমকি দেওয়ার কথা অভিযোগে বলা হয়েছে।

স্বেচ্ছাসেবক দলের একাধিক স্থানীয় নেতাকর্মী জানান, একজন নেতার ফেসবুক আইডি থেকে পিস্তলের ছবি আপলোডের ঘটনায় অবাক হয়েছে। তাই সুষ্ঠু তদন্তের মাধ্যমে এ ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন তারা।

নগর স্বেচ্ছাসেবক দলের ২নং যুগ্ম আহ্বায়ক রিয়াজ মাহমুদ খান মিল্টন বলেন, এ অভিযোগ মিথ্যা। তিনি (তারিক সুলাইমান) রাজনৈতিক কারণে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন।

এমএস

Wordbridge School
Link copied!