• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

বগুড়ায় সিনেমা দেখলে মিলছে বিরিয়ানি ফ্রি


বগুড়া প্রতিনিধি এপ্রিল ২২, ২০২৪, ০৪:০১ পিএম
বগুড়ায় সিনেমা দেখলে মিলছে বিরিয়ানি ফ্রি

বগুড়া: বগুড়ায় সিনেমা হলে টিকিট কাটলেই সঙ্গে বিরিয়ানি ফ্রি দেওয়া হচ্ছে। রবিবার (২১ এপ্রিল) থেকে ধুনট উপজেলার ঐতিহ্যবাহী ঝংকার সিনেমা হলে ব্যক্তিক্রমী এ উদ্যোগ হাতে নিয়েছে কর্তৃপক্ষ। সিনেমা হলে দর্শক টানতেই মূলত এই কৌশল অবলম্বন করেছেন বলে জানিয়েছেন হলের মালিক ইসহাক খানের ছেলে ইমরান খান।

জানা যায়, ১৯৮৪ সালে ধুনট শহরে ঈসা খানের মালিকানাধীন ঝংকার সিনেমা হল স্থাপিত হয়। দর্শক শূন্যতায় ২০১৪ সালে হলটিতে ছবি প্রদর্শন বন্ধ হয়। দীর্ঘ এক দশক পর গত ২০ এপ্রিল থেকে আবারও ঝংকারে ছবি প্রদর্শন শুরু করে হল কর্তৃপক্ষ। বর্তমানে হলে প্রদর্শিত হচ্ছে এবারের ঈদুল ফিতরে মুক্তি পাওয়া লিপস্টিক সিনেমা। এতে অভিনয় করেছেন আদর আজাদ ও পূজা চেরিসহ অনেক অভিজ্ঞ অভিনেতা। 

হল মালিকের ছেলে ইমরান খান বলেন, আমাদের হল ৫০০ আসন রয়েছে৷ প্রতি টিকিটের দাম ১০০ টাকা করে। দর্শকদের হলে ভেড়ানোর জন্য প্রতি টিকিটের সঙ্গে এক প্যাকেট বিরিয়ানি দেওয়া হচ্ছে৷  যতদিন সিনেমা চলবে ততদিন এই ফ্রি খাবার দেওয়া হবে৷ তিনি আরও বলেন, টিকিটের সঙ্গে বিরিয়ানির প্যাকেট ফ্রি দেওয়ায় দর্শকদের চাপ বেড়েছে৷ এছাড়াও  সিনেমা দেখার সময় বিরিয়ানি খেতে পেরে দর্শকেরাও খুশী হচ্ছেন।

এমএস

Wordbridge School
Link copied!