• ঢাকা
  • সোমবার, ০৩ জুন, ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১

‘স্যার’ না বলায় সাংবাদিকের ওপর চট‌লেন প্রিজাইডিং অফিসার


চুয়াডাঙ্গা প্রতিনিধি মে ২১, ২০২৪, ০৩:৩০ পিএম
‘স্যার’ না বলায় সাংবাদিকের ওপর চট‌লেন প্রিজাইডিং অফিসার

চুয়াডাঙ্গা: 'স্যার' না বলায় সাংবা‌দি‌কের ওপর চটে গিয়ে খারাপ আচারন করলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাচনে নীলমণিগঞ্জ উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আতিকুর রহমান। ভোট কেন্দ্রে ভোট চলাকালীন অবস্থায় সাংবাদিক তথ্য সংগ্রহ করতে গেলে এই আচরণ করেন তি‌নি। 

এ ছাড়া কেন্দ্রের বাইরে ভোটারদের ভিডিও সংগ্রহের সময় বাধা প্রদান করেন ওই প্রিজাইডিং অফিসার ব‌লে জানান ভুক্ত‌ভোগী সাংবা‌দিক নাগ‌রিক টি‌ভি ও জা‌গো‌ নিউ‌জের চুয়াডাঙ্গা প্র‌তি‌নি‌ধি হুসাইন মা‌লিক। 

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২১ মে) সকাল ১০টার দিকে নীলমণিগঞ্জ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে।

নাগরিক টেলিভিশন ও জাগো নিউজের চুয়াডাঙ্গা প্রতিনিধি হুসাইন মালিক বলেন, আমি ওই কেন্দ্রের ভোটার। আমি প্রথমে ভোটার হিসেবে ভোট প্রয়োগ করি। এ সময় আমার ক্যামেরাপারসন সাকিব আল হাসান কেন্দ্রের বাইরের ফুটেজ সংগ্রহ করছিলেন। এতে প্রিজাইডিং অ‌ফিসার বাধা প্রদান করেন। পরে আমি সংবাদকর্মী পরিচয় দিয়ে ভাই সম্বোধন করি। এ সময় তাকে স্যার না ডাকায় তিনি চটে যান এবং খারাপ আচরণ করেন। এটা দুঃখজনক ঘটনা। এরপর আমি রিটার্নিং অফিসারসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি অবহিত করি।

প্রিজাইডিং অফিসার আতিকুর রহমানের কা‌ছে এ বিষ‌য়ে জান‌তে মোবাই‌লে কল দিলে তি‌নি বরলন, এখন আমার কথা বলার সময় নেই ভোটের কাজে ব্যস্ত আছি পরে ফোন দিচ্ছি।

চুয়াডাঙ্গা আলমডাঙ্গা ও সদর উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ও চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাজমুল হামিদ রেজা বলেন, আমরা এ বিষয়টি শুনেছি। ওই প্রিজাইডিং অফিসারকে বলেছি উনি ভবিষ্যতে এই ধরনের আচরণ করবেন না। 

এমএস
 

Wordbridge School
Link copied!