• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

যাত্রী সেজে ইয়াবা সরবরাহ করতে এসেছিলেন দম্পতি


দিনাজপুর প্রতিনিধি মে ২৩, ২০২৪, ০৯:০০ পিএম
যাত্রী সেজে ইয়াবা সরবরাহ করতে এসেছিলেন দম্পতি

দিনাজপুর: বাসের যাত্রী সেজে জয়পুরহাট থেকে দিনাজপুরে ইয়াবা সরবরাহ করতে এসে ডিএনসির হাতে গ্রেফতার হয়েছেন এক দম্পতি। 

বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে শশরা ইউনিয়নের লিয়াপাড়া এলাকায় একটি পাম্পের সামনে থেকে তাদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি)। এসময় আটক নারীর ব্যাগে ও তার স্বামীর প্যান্টের পকেটে লুকিয়ে রাখা ১ হাজার ৫০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

আটক ব্যক্তিরা শাহাদাত হোসেন জয়পুরহাট জেলা সদরের সানোয়ার হোসেনের ছেলে ও আটক জান্নাতুন ফেরদৌসীর স্বামী । আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।  বিষয়টি নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ডিএনসি জেলা কার্যালয়ের উপপরিচালক মো. শহিদুল মান্নাফ কবীর।

তিনি  জানান, যাত্রী সেজে দুই মাদককারিবারি ইয়াবার একটি চালান দিনাজপুরে সরবরাহের করতে আসছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে চেকপোস্ট বসিয়ে দিনাজপুর- গোবিন্দগঞ্জ মহাসড়কের জালিয়াপাড়া রোডে একটি বাসে তল্লাশি চালিয়ে তাদের আটক করে ডিএনসির একটি চৌকস দল। এসময় তাদের কাছ থেকে ১৫০০ পিস ইয়াবা জব্দ করা হয়। পরে জানা যায়, তারা স্বামী-স্ত্রী । তিনি আরো বলেন, নিয়মিত মাদকবিরোধী অভিযান চলছে । মাদকের চোরাচালান ও বিস্তার রোধে তথ্য দিয়ে সহযোগিতার আহ্বান জানান ডিএনসি জেলা কার্যালয়ের উপপরিচালক।

এমএস

Wordbridge School
Link copied!