• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
বেইলি রোড ট্র্যাজেডি

কাচ্চি ভাই রেস্টুরেন্টের ম্যানেজারসহ ৪ জন কারাগারে


নিজস্ব প্রতিবেদক  মার্চ ৪, ২০২৪, ০৭:৩৭ পিএম
কাচ্চি ভাই রেস্টুরেন্টের ম্যানেজারসহ ৪ জন কারাগারে

ঢাকা: রাজধানীর বেইলি রোডে গ্রিন কোজি কটেজ ভবনে আগুনে ৪৬ জনের মৃত্যুর ঘটনার মামলায় কাচ্চি ভাই রেস্টুরেন্টের ম্যানেজার ও চা চুমুক রেস্টুরেন্টের দুই মালিকসহ গ্রেপ্তার ৪ জনকে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার (৪ মার্চ) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তাহমিনা হক আসামিদের জামিনের আবেদন না মঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে যাওয়া আসামিরা হলেন কাচ্চি ভাইয়ের ম্যানেজার জিসান, চা চুমুকের মালিক আনোয়ারুল হক ও শাকিল আহমেদ রিমন এবং গ্রিন কোজি কটেজ ভবনের ম্যানেজার হামিমুল হক বিপুল।

দুই দিনের রিমান্ড শেষে মামলার তদন্ত কর্মকর্তা রমনা মডেল থানার পরিদর্শক (তদন্ত) আনছার মিলটন আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। গত শনিবার আসামিদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত।

মামলা থেকে জানা যায়, বেইলি রোডের গ্রিন কোজি কটেজে গত ২৯ ফেব্রুয়ারি রাতে আগুন লাগে। এ ঘটনায় এখন পর্যন্ত ৪৬ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। ১১ জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। জীবিত উদ্ধার করা হয়েছে ৭৫ জনকে। নিহতদের মধ্যে ২০ জন পুরুষ, ১৮ জন নারী ও ৮ জন শিশু। ওই ঘটনায় অবহেলাজনিত মৃত্যুর অভিযোগে পুলিশ বাদী হয়ে রমনা মডেল থানায় মামলা করেন।

এমএস

Wordbridge School
Link copied!