• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

‘হাসি রঙ ও উৎসবের কেবল তো শুরু’


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ১৭, ২০২৩, ০৪:২০ পিএম
‘হাসি রঙ ও উৎসবের কেবল তো শুরু’

ঢাকা : দীর্ঘদিনের প্রেমের পর শুক্রবার বিয়ে করেছেন টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিক ও ইংরেজি শিক্ষক মুনজেরিন শহীদ।

বিয়ের পরই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কিছু ছবি ও ভিডিও প্রকাশ করেছেন দুজনে। আয়মানকে নিজের জীবনের ‘তারকা’ বলে উল্লেখ করেছেন মুনজেরিন। একইভাবে স্ত্রীর প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন আয়মান নিজেও।

শনিবার (১৬ সেপ্টেম্বর) এই দম্পতি তাদের নিজ নিজ ফেসবুক অ্যাকাউন্টে আরও দুটি ছবি প্রকাশ করেছেন। রঙিন পোশাক, চোখে চশমায় আয়মান লিখেছেন, এই হাসি, রঙ, উৎসবের কেবল তো শুরু!

অন্যদিকে মুনজেরিন লিখেছেন, ‘তুমি আমার প্রয়োজনীয় সব রঙ’।

এই দুই তারকার ছবিতে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। দুজনকে বেশ মানিয়েছে বলেও মন্তব্য করতে দেখা গেছে সবাইকে। একই সঙ্গে আয়মান-মুনজেরিনের দাম্পত্য জীবনের মঙ্গল কামনা করেছেন শুভাকাঙ্ক্ষিরা।

যদিও বিয়ের খবর শুরু থেকেই অনেকটা গোপন রাখতে চেয়েছিলেন এই তারকা জুটি। কয়েক দিন আগেই তাদের বিয়ের একটি কার্ড সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লেও আয়মান-মুনজেরিন নিশ্চুপই ছিলেন পুরো সময়জুড়ে।

তবে শুক্রবার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে সেই খবর শেয়ার করে নিয়েছেন এই নবদম্পতি। এর পর থেকেই নানা শুভেচ্ছাবার্তায় ভাসছেন দুজনে।

এমটিআই

Wordbridge School
Link copied!