• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মারা যাননি, ভালো আছেন ইত্যাদির ‘নাতি’


বিনোদন প্রতিবেদক জুন ১২, ২০২১, ০৪:৪৮ পিএম
মারা যাননি, ভালো আছেন ইত্যাদির ‘নাতি’

ঢাকা : মারা গেছেন বিটিভির জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র নানা-নাতি নাটিকার ‘নাতি’—এমন গুঞ্জন চাউর হয়েছে শনিবার সকাল থেকে। সামাজিক যোগাযোগমাধ্যমে মুহূর্তেই ভাইরাল হয়ে যায় মিথ্যা খবরটি।

নেটিজেনরা লিখছেন, ‘ইত্যাদি’র ‘নাতি’ চরিত্রে অভিনয় করা ‘মোস্তাফিজুর রহমান’ মারা গেছেন। আসলে ‘নাতি’ চরিত্রে অভিনয় করা অভিনেতার নাম শওকত আলী তালুকদার। ডাক নাম নিপু। শারীরিক গড়ন এবং দেখতে প্রায় একই রকম হওয়ায় অনেকে এই গুজব বিশ্বাস করে শোকাহত হয়েছেন।

তবে মোস্তাফিজুর রহমানও একজন কৌতুক অভিনেতা। হারুণ কিসিঞ্জার, চিকন আলীদের সঙ্গে অভিনয় করতে দেখা গেছে তাকে। কয়েকটি সিনেমায়ও অভিনয় করেছেন তিনি। তার বাড়ি জয়পুরহাটে। শ্বাসকষ্টে ভুগে তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন অভিনেতা চিকন আলী।

তিনি জানান, ১০ জুন রংপুর মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মোস্তাফিজ। তিনি ছিলেন জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার কুসুম্বা ইউনিয়নের সারাপাড়া গ্রামের বাসিন্দা।

এদিকে ইত্যাদির নাতি চরিত্রের নিপু ভালো আছেন। তিনি রাজধানীর উত্তরার বাসিন্দা। তবে জানা গেল, তিনি অনেক দিন ধরেই মানসিক অসুখে ভুগছেন। নিয়মিতই চলছে তার চিকিৎসা।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!