• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

আজিজে ফিরে শাকিবকে পূজার ‘না’


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ২৭, ২০২৩, ০১:৩০ পিএম
আজিজে ফিরে শাকিবকে পূজার ‘না’

ঢাকা : চলতি বছরের মার্চেই শুরু হওয়ার কথা ছিল শাকিব খানের ‘মায়া’ সিনেমার শুটিং। এতে শাকিবের সঙ্গে অভিনয় করার কথা ছিল পূজা চেরীর, কিন্তু এর আগেই সিনেমা থেকে সরে দাঁড়ালেন নায়িকা।

রোববার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এক ফেসবুক পোষ্টে পূজা জানান, তিনি সিনেমাটি করছেন না।

গেল বছরে ঈদে মুক্তি পাওয়া ‘গলুই’ সিনেমা দিয়ে প্রথমবার শাকিবের সঙ্গে জুটি বেঁধেছিলেন পূজা কিন্তু ছবিটি খুব একটা সাড়া ফেলতে পারেনি। এরপরই তাদের দুজনের প্রেমের গুঞ্জন উঠে শোবিজে। এরপরই তাদের আবারও জুটি বেঁধে সিনেমায় আসার খবর আসে ‘মায়া’ সিনেমার মধ্য দিয়ে।

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে অভিষেক হওয়া পূজার জাজের বাইরে কাজ করার বিষয়টি স্বাভাবিক ভাবে নেননি এর কর্ণধার আব্দুল আজিজ। যার দরুণ জাজের সঙ্গে পূজার সম্পর্কের অবনতি ঘটে। এরমধ্যেই এক ফেসবুক পোস্টে নিজের ভুল স্বীকার করে ক্ষমা চেয়ে আবারও পূজা ফিরেন জাজের ঘরে। সেখানে ফিরেই জানান দেন, শাকিব খানের সিনেমাটি তিনি করছেন না।

তিনি লিখেন, ‘বেশ কিছু অনলাইনে দেখছি ‘মায়া’ সিনেমাতে আমার নাম। সবাইকে জানাচ্ছি, এই সিনেমা নিয়ে আমার সাথে কোনও প্রকার চুক্তি হয়নি। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রাথমিকভাবে আমার সাথে কথা বলেছিল। কিন্তু, আমি সিনেমাটি করছি না।’

তার কাছে সহশিল্পী গুরুত্বপূর্ণ নয় জানিয়ে পূজা আরও লিখেন, ‘যদি গল্প পছন্দ হয় তবে আমি অবশ্যই অভিনয় করবো, আমার কাছে সহশিল্পীর চেয়ে গল্প বেশি গুরুত্বপূর্ণ। আশা করি বিষয়টি এখানেই শেষ হবে।’

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!