• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রেমের বদনাম ঘুঁচে যাওয়ায় উচ্ছ্বসিত বুবলী


নিজস্ব প্রতিবেদক  ডিসেম্বর ১৪, ২০২৩, ০৩:৪৬ পিএম
প্রেমের বদনাম ঘুঁচে যাওয়ায় উচ্ছ্বসিত বুবলী

ঢাকা: গত মাসে গান বাংলার চেয়ারম্যান ফারজানা মুন্নি এবং চিত্রনায়িকা অপু বিশ্বাসের কথোপকথনের একটি অডিও রেকর্ড ভাইরাল হয়েছে। দুজনের কথোপকথনের সেই অডিও রেকর্ডে গানবাংলার কর্ণধার তাপস ও চিত্রনায়িকা শবনম বুবলীর সম্পর্ক নিয়ে কথা বলতে শোনা গেছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে মুন্নী বিষয়টি পরিস্কার করেন। এদিকে তাপসের সঙ্গে প্রেমের বদনাম ঘুঁচে যাওয়ায় উচ্ছ্বসিত বুবলী।

দেশের বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলকে দেওয়া দীর্ঘ সাক্ষাৎকারে অপু বিশ্বাসকে এক হাত নেন মুন্নী। এ সময় তাপসও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটির উপস্থাপক ছিলেন শাহরিয়ার নাজিম জয়। এসময় মুন্নী জানান, শাকিবের সঙ্গে সম্পর্ক জোড়া লাগানোর জন্য তাকে মাধ্যম হিসেবে ব্যবহার করেছেন তিনি। এই পড়তি নায়িকার সঙ্গে তার তেমন পরিচয় নেই। একবার অনুষ্ঠানে কিছুক্ষণের জন্য সাক্ষাৎ হয়েছিল তাদের।

এদিকে তাপস মুন্নীর যৌথ সাক্ষাৎকারের সে ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন বুবলী। যেখানে তাপস মুন্নী নিজেদের সংসার জীবনের এক যুগ- সম্পর্কে কথা বলেছেন। এই ভিডিও দিয়ে প্রমাণ হয় তাপস মুন্নীর মাঝে কোনো ফাটল নেই।

বুবলী লিখেছেন, ‘আমাদের শিল্পের সবচেয়ে মার্জিত দম্পতি! কৌশিক হোসেন তাপস ভাইয়া ও ফারজানা মুন্নী আপুর প্রতি শ্রদ্ধা রইল।’

তাপস-মুন্নীর প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মসের ‘খেলা হবে’ সিনেমায় অভিনয় করবেন বুবলী। এ ছাড়া আছেন পরীমণি। ছবির পরিচালক তানিম রহমান অংশু। তবে কবে নাগাদ এর কাজ শুরু হবে—তা জানা যায়নি।

এমএস

Wordbridge School
Link copied!