• ঢাকা
  • সোমবার, ২৭ মে, ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

জায়েদ খান গরিবের টম ক্রুজ!


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ০৫:০৩ পিএম
জায়েদ খান গরিবের টম ক্রুজ!

ঢাকা: এক ডিগবাজীর মাধ্যমে বেশ আলোচনায় এসেছিলেন শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খান। 

এরপর মুস্তফা সারওয়ার ফারুকী সেই ডিগবাজী ওয়েব সিরিজের প্রচারণায় খাটিয়ে বদলে দিয়েছেন জায়েদ খানের জীবন যাপন। ফিতা কাটছেন দেশ-বিদেশের বিভিন্ন শো-রুমে আর কাজ করছেন নতুন নতুন সিনেমায়। 

বর্তমানে নতুন সিনেমায় শুটিং এর জন্য কক্সবাজার অবস্থান করছেন জায়েদ খান তার সঙ্গী হয়েছেন চিত্রনায়িকা জলি। সেখানে গিয়ে গাড়ীর দরজা খুলে সাদা পোশাক আর চোখে কালো চশমা লাগিয়ে একটি লুক প্রকাশ করেছেন। সেই ছবিতে অসংখ্য প্রশাংসা পেয়েছেন এই ডিগবাজীখ্যাত এই নায়ক।

কমেন্ট বক্সে মল্লিকা আখতার মহুয়া নামে এক নারী ভক্ত তাকে বললেন, গরিবের টম ক্রুজ। যদিও সেখানে জায়েদ খানের কোনো সম্মতি না পেলেও অন্যরা ঠিকই হাহা রিয়েক্ট দিয়ে বসে আছেন। কেউ বলেছেন জায়েদ খান হাজারও মেয়ের ক্রাশ। কেউ বলেছেন জায়েদ তুমি ভালো হয়ে যাও!

তবে জায়েদ খানের সঙ্গে মুঠোফোনে কথা বললে কোন এক নারী ভক্তের গরীবের টম ক্রুজ বলায় বেজায় খুশি তিনি। এটাও জানান তার শুটিং এর বিয়ের খবরও ভাইরাল হয়েছে। আসল বিয়ে করলে কোথায় গিয়ে দাঁড়াবে। সঙ্গে আগামীকাল ‘সোনার চর’ এর পোস্টার উন্মোচন আর ট্রেলার প্রদর্শনীর দাওয়াত দেন। সেখানে উপস্থিত থাকার কথাও জানান দেন।

‘সোনার চর’ সেন্সরশীপ হাতে পেয়েছেন। গুনছেন মুক্তির তারিখ। সম্প্রতি ঘোষণাও দিয়েছেন পোস্টার উন্মোচন আর ট্রেলার প্রদর্শনীর। সেখানে মুখোমুখি হবেন জায়েদ খান-মৌসুমী আর ওমরসানী।

আগামীকাল ২৮ ফেব্রুয়ারী বাংলাদেশ ফিল্ম আর্কাইভ প্রজেকশন হল আগারগাঁও এ। সেখানে মূলত আয়োজন করা হয়েছে পোস্টার উন্মোচন আর ট্রেলার প্রদর্শনীর। তা নিশ্চিত করেছেন প্রযোজক নিজেই। 

এর আগে অনন্ত জলিল নিজেকে টম ক্রুজ হিসেবে দাবি করেন।  

এআর

Wordbridge School
Link copied!