• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

৫৬ সেকেন্ডের ঝলকেই আলোচনায় রাজ-বুবলী


বিনোদন প্রতিবেদক মার্চ ২৭, ২০২৪, ১২:১৭ পিএম
৫৬ সেকেন্ডের ঝলকেই আলোচনায় রাজ-বুবলী

ঢাকা : টিজারের কিছু টুকরো দৃশ্য দেখে আঁচ করা যায়, এতে শরিফুল রাজ এমন চরিত্রে আছেন, যিনি মর্গে কাজ করেন। আর শবনম বুবলীর চরিত্রটি এক রহস্যময় তরুণীর। তাদের মধ্যে এক সম্পর্কের ইঙ্গিতও মিলেছে। কিন্তু সেটা কেমন, আর মর্গের সঙ্গেওবা তাদের কী সংযোগ, সেসব এখনও রহস্য।

ঈদে মুক্তির অপেক্ষায় ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শবনম বুবলী ও শরিফুল রাজের ‘দেয়ালের দেশ’। এ সিনেমায় প্রথম জুটি হিসেবে রাজ-বুবলী দারুণ কিছু দর্শকেদের উপহার দিবেন বলেই ইঙ্গিত পাওয়া গেলো টিজার মুক্তির পর। ৫৬ সেকেন্ডের ঝলকেই আলোচনায় উঠে এসেছে ‘দেয়ালের দেশ’।

মিশুক মনির পরিচালনায় সরকারি অনুদানে নির্মিত হয়েছে ‘দেয়ালের দেশ’। সিনেমাটি নিয়ে নায়িকা বুবলী আগেই জানিয়েছেন, এটি অনুদান নিয়ে প্রচলিত ট্যাবু ভেঙে দেবে।

টিজারের কিছু টুকরো দৃশ্য দেখে আঁচ করা যায়, এতে শরিফুল রাজ এমন চরিত্রে আছেন, যিনি মর্গে কাজ করেন। আর শবনম বুবলীর চরিত্রটি এক রহস্যময় তরুণীর। তাদের মধ্যে এক সম্পর্কের ইঙ্গিতও মিলেছে। কিন্তু সেটা কেমন, আর মর্গের সঙ্গেওবা তাদের কী সংযোগ, সেসব এখনও রহস্য।

যা স্পষ্ট হবে পূর্ণাঙ্গ সিনেমায়। এছাড়া টিজারের একটি দৃশ্য সবার মনে দাগ কেটেছে- দেখা গেছে বুবলীর লাশ হিমাগারের পাটাতন হয়ে বের হয়ে আছে, আর সেদিকে হতবাক হয়ে চেয়ে আছেন রাজ। এমনই করুণ দৃশ্য দেখে হতভম্ব হয়েছেন নেটিজেনরা।

বুবলী ও রাজ ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন আজিজুল হাকিম, শাহাদাত হোসেন, সমাপ্তি মাশুক, স্বাগতা প্রমুখ।

এমটিআই

Wordbridge School
Link copied!