• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শাকিবের জন্মদিনে ঘোড়ার ছবি উপহার দিলেন অভিনেত্রী ভাবনা


বিনোদন ডেস্ক মার্চ ২৮, ২০২৪, ০৪:১৬ পিএম
শাকিবের জন্মদিনে ঘোড়ার ছবি উপহার দিলেন অভিনেত্রী ভাবনা

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের জন্মদিন আজ বৃহস্পতিবার (২৮ মার্চ)। দুই দশকেরও বেশি সময় ধরে দর্শকদের মন জয় বর্তমানে ঢালিউড ইন্ডাস্ট্রির শীর্ষ নায়কের স্থান দখল করেছেন তিনি। জন্মদিনের প্রথম প্রহর থেকেই ভক্ত ও সহকর্মীদের শুভেচ্ছাবার্তায় ভাসছেন এই নায়ক। সবার মতো আজ সরাসরি অফিসে গিয়ে শাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী ভাবনা। সঙ্গে উপহার হিসেবে দিয়েছেন একটি ঘোড়ার আর্ট ছবি। এতে হাস্যজ্বল ভাবেই শাকিব খান উপহারটি গ্রহণ করেছেন। ছবিও তুলেছেন এই অভিনেত্রীর সঙ্গে।  

শাকিব খানের সঙ্গে ছবিগুলো তুলে ভাবনা নিজের ফেসবুক ওয়ালে লিখেছেন, একজন সত্যিকারের অসাধারণ সেলিব্রিটির জন্মদিনের শুভেচ্ছা। আমাদের শিল্পের রাজকুমার। আপনার প্রতিভা এবং করুণা আমাদের সবাইকে অনুপ্রাণিত করে। তাছাড়া শাকিব খানকে আইকন হিসেবে তুলে ধরেন এই অভিনেত্রী। 

শাকিবের উত্থানটা ২০০৭ সালের দিকে। তার পর থেকে ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব। বলা হয়ে থাকে তিনিই ইন্ডাস্ট্রি! তাকে ঘিরেই এখানে টাকা লগ্নি হয়; ব্যবসার বীজ বোনেন প্রযোজক-হল মালিকরা।

ঢাকাই সিনেমার ক্যারিয়ার ২৪ বছর হলেও রাজার হালে ১৬ বছরের বেশি সময় ধরে সাফল্যের সঙ্গে সিংহাসনে বসে আছেন শাকিব খান। ব্যবসায়িক সাফল্য থেকে হলে হলে উপচেপড়া ভিড় দেখা যায় এই নায়কের ছবিতে। এ জন্য প্রযোজক-পরিচালকের কাছে ভরসার স্থল শাকিব। তিনি থাকলেই যেন ছবি হিট! তাকে ভালোবেসে কেউ কেউ ঢালিউড কিং, কেউ বলেন ভাইজান, সুপারস্টার।

অনেক নতুন মুখ আসে, আবার হারিয়েও যাচ্ছে। কিন্তু শাকিব বহালতবিয়তে রাজার আসনে বসে আছেন বাংলা ছবির নায়কদের রাজত্বে। এই যে চলচ্চিত্রের মন্দার বাজার, তবুও তিনি আশা জাগাতে পারেন। এটাই শাকিবের সবচেয়ে বড় ক্যারিশমা। শত বাধা-বিপত্তি টপকে শাকিব হাল ধরে আছেন ইন্ডাস্ট্রির। সমসাময়িক প্রায় সব প্রবীণ-নবীন নির্মাতার সঙ্গেই কাজ করেছেন তিনি।

Wordbridge School
Link copied!