• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

শাকিবের সিনেমার থেকে বেশি শো পেয়েছে শরিফুল রাজের দেয়ালের দেশ


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ১১, ২০২৪, ০২:২৭ এএম
শাকিবের সিনেমার থেকে বেশি শো পেয়েছে শরিফুল রাজের দেয়ালের দেশ

ঢাকা : এবার ঈদে ডজনখানেক বাংলা সিনেমা দেখবে দর্শক। কোনটা রেখে কোনটা দেখবে সেই পরিকল্পনা করতেই যেন দ্বিধাদ্বন্দ্বে পড়তে হচ্ছে। ঈদের পরিকল্পনা সুন্দরভাবে করতেই স্টার সিনেপ্লেক্স প্রকাশ করেছে তাদের সিনেমার শিডিউল।

স্টার সিনেপ্লেক্সের সাতটি শাখায় প্রদর্শিত হবে ঈদের নতুন আট সিনেমা। আট সিনেমার মধ্যে সবচেয়ে বেশি শো পেয়েছে মিশুক মনি পরিচালিত ‘দেয়ালের দেশ’। সিনেপ্লেক্সের সব শাখা মিলিয়ে প্রতিদিন ১৭টি শো প্রদর্শিত হবে।

‘দেয়ালের দেশ’ সিনেমার প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ ও শবনম বুবলী। সিনেমার ট্রেলারে দেখা যায় নিম্নশ্রেণির দুজন মানুষ রাজ ও বুবলীর মধ্যে প্রেম হয়। হঠাৎ আত্মহত্যার সিদ্ধান্ত নেন বুবলী। এরপর তার লাশ নিয়েই বসবাস শুরু করেন রাজ। ট্রেলার ও গান প্রকাশের পর থেকেই দেয়ালের দেশ নিয়ে আলোচনা সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

‘দেয়ালের দেশ’র পর শো পেয়েছে ‘রাজকুমার’ ও ‘কাজলরেখা’। এছাড়া ‘ওমর’ পেয়েছে ১১টি শো, ‘মোনা: জ্বীন ২’ সাতটি, ‘মেঘনা কন্যা’ দুটি, ‘গ্রিন কার্ড’ দুটি এবং ‘আহারে জীবন’ পেয়েছে তিনটি শো।

ঈদে সিনেমা মুক্তি নিয়ে স্টার সিনেপ্লেক্সের মেসবাহ উদ্দিন আহমেদ বলেন, ‘ঈদে এক সঙ্গে এত সিনেমা মুক্তি দেয়া উচিত নয়। সারাবছর ধারাবাহিকভাবে সিনেমা মুক্তি দিলে দর্শকের আগ্রহের জায়গা কিংবা চলচ্চিত্র জগতের একটা সুন্দর ব্যালান্স থাকে।

এমটিআই

Wordbridge School
Link copied!