• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

মালদ্বীপে কী করছেন শাকিবের নায়িকা?


বিনোদন ডেস্ক জুন ১৬, ২০২৪, ১০:৪৩ পিএম
মালদ্বীপে কী করছেন শাকিবের নায়িকা?

ঢাকা : শাকিব খানের প্রথম প্যান ইন্ডিয়ান চলচ্চিত্র দার্দ বা দরদ। ইতোমধ্যে এই ছবিটি ভারত ও বাংলাদেশের বিভিন্ন স্থানে শুটিং সম্পন্ন হয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে এই ছবিটি। এতে শাকিব খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। ছবিটি ইতোমধ্যে মুক্তির প্রক্রিয়া শুরু করেছেন এর নির্মাতা অনন্য মামুন। 

ইতোমধ্যে অনন্য মামুন জানাচ্ছেন, ভয় দেখাতে না, আমরা ভালোবাসা দিয়ে নতুন ইতিহাস সৃষ্টি করবো। সেটা সিনেমার বিরতিতে। দরদ আছে। 

গরু-ছাগল কাটলে আমার খুব কষ্ট লাগে: মিষ্টি জান্নাতগরু-ছাগল কাটলে আমার খুব কষ্ট লাগে: মিষ্টি জান্নাত
গতকাল ভারতের এসকে মুভিজ নিয়ে এই ছবির একটি প্রমোশনাল পোস্ট শেয়ার করা হয়েছে। সেখানে বলা হচ্ছে, থামবে ঝড়, আসবে বৃষ্টি  'দরদ'-ই হবে নতুন ইতিহাসের সৃষ্টি। 

যখন দরদ মুক্তি নিয়ে কথা চলছে তখনই শাকিব খানের নায়িকা সোনাল চৌহানকে দেখা গেল মালদ্বীপে। সেখানে একের পর এক ছবি পোস্ট করে নতুন মুহূর্তের হালনাগাদ দিচ্ছেন। তবে তিনি এখন মালদ্বীপে আছেন কি না তা স্পষ্ট নয়। কেননা এক পোস্টে লিখেছেন, আমি মেন্টালি এখানে। তাহলে কি তিনি মালদ্বীপে না থেকেও ছবি পোস্ট করছেন? 

তবে চলতি মাসের দুই তারিখেও তার আরেকটি পোস্ট দেখা গেছে মালদ্বীপের। তাই অনুমান করা হচ্ছে এই মাসেই হয়তো তিনি মালদ্বীপে গিয়েছিলেন। 

তবে যেটাই ঘটুক, সোনাল এখন ফুরফুরে মেজাজে রয়েছেন, আনন্দময় সময় কাটাচ্ছেন। 

বাংলাদেশ-ভারতের যৌথ উদ্যোগে নির্মিত প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’। গত নভেম্বর মাসে ভারতের বেনারসে ‘দরদ’ সিনেমার প্রথম লটের শুটিং শেষ করে ঢাকায় ফিরেছেন অভিনেতা শাকিব খানসহ বাংলাদেশি তারকারা। এরপর ডিসেম্বরের প্রথম সপ্তাহে বাংলাদেশের বিভিন্ন জায়গায় সিনেমাটির দ্বিতীয় লটের শুটিং শুরু হওয়ার কথা ছিলো।

কিন্ত শুটিং শুরু না হওয়ায় নানা ধরনের প্রশ্নের সম্মুখীন হচ্ছেন দরদের নির্মাতা অনন্য মামুন। তবে তিনি জানান, ডিসেম্বরেই শুরু হবে ‘দরদ’ সিনেমার শুটিং। পাশাপাশি ২০২৪ সালের ২ ফেব্রুয়ারি সিনেমাটি মুক্তি পাবে বলে ঘোষণা দেন এ নির্মাতা। তবে ছবিটি এখনো মুক্তি পায়নি। 

এমটিআই

Wordbridge School
Link copied!