• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ঈদের দিন যেমন থাকবে আবহাওয়া


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ৮, ২০২৪, ০৭:২৬ পিএম
ঈদের দিন যেমন থাকবে আবহাওয়া

ঢাকা: কয়েক দিনের গরমের পর দেশের বিভিন্ন স্থানে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়েছে। এছাড়াও দেশের কোথাও কোথাও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে ঈদের সম্ভব্য তারিখ ১০ এপ্রিল এবং এর পরবর্তী দিন ১১ এপ্রিল বৃষ্টির সম্ভাবনা নেই বলে গণমাধ্যমকে জানিয়েছে আবহাওয়াবিদ বজলুর রশিদ।

সোমবার (৮ এপ্রিল) দুপুরে আবহাওয়াবিদ বজলুর রশিদ সাংবাদিকদের বলেন, আগামীকাল ৯ তারিখ থেকে বৃষ্টির সম্ভবনা নেই।

তিনি আরও বলেন, মঙ্গলবার থেকে দেশের আকাশ পরিষ্কার থাকবে। সকাল থেকে দুপুর পর্যন্ত তাপমাত্রাও স্বাভাবিক থাকবে। তবে দুপুরের পর থেকে তাপমাত্রা বাড়তে থাকবে।

এর আগে, আবহাওয়া পূর্ভাবাসে বলা হয়, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দু’-এক জায়গায় অস্থায়ী দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

মঙ্গলবারের (৯ এপ্রিল) আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারা দেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। এ দিন সারা দেশে দিনের তাপমাত্রা ১ থেকে ৩ ডিগ্রি সেলসিয়াস বাড়তে পারে এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

পরদিন বুধবার (১০ এপ্রিল) শুষ্ক আবহাওয়াসহ সারা দেশে দিনের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস, এবং রাতে সামান্য তাপমাত্রা বাড়তে পারে।

এমএস

Wordbridge School
Link copied!