• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

খাওয়ানোর প্রতিশ্রুতি দিয়ে বিল না দিয়েই চলে গেলেন ট্রাম্প


আন্তর্জাতিক ডেস্ক জুন ১৮, ২০২৩, ০১:১৩ পিএম
খাওয়ানোর প্রতিশ্রুতি দিয়ে বিল না দিয়েই চলে গেলেন ট্রাম্প

ঢাকা : আবারও আলোচনায় সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এবার ঘটালেন এক মজার কাণ্ড। ফ্লোরিডার মিয়ামিতে এক রেস্তোরাঁয় ঢুকে উপস্থিত সবাইকে খাওয়ানোর প্রতিশ্রুতি দেন তিনি। কিন্তু কিছুক্ষণ পর বিল না দিয়েই রেস্তোরাঁ থেকে চলে যান ট্রাম্প।

সম্প্রতি এ খবর জানিয়েছে বার্তা সংস্থা দা গার্ডিয়ান।

গার্ডিয়ান জানায়, রাষ্ট্রীয় গোপন নথি লুকিয়ে রাখার অভিযোগে গত মঙ্গলবার (১৩ জুন) মামলার শুনানির জন্য ফ্লোরিডার মিয়ামি আদালতে যান সাবেক মার্কিন এই প্রেসিডেন্ট। আদালত থেকে ফেরার পথে লিটল হাভানায় এক কিউবান রেস্তোঁরার সামনে দাঁড়ান ট্রাম্প। তাকে দেখে সেখানে ভিড় জমান বহু মানুষ। কারণ সেদিন ছিলো ট্রাম্পের জন্মদিনও।

ট্রাম্পকে জন্মদিনের শুভেচ্ছা জানান অনেকেই। সে সময় সেখানে উপস্থিত সকলকে খাওয়ানোর প্রতিশ্রুতি দেন ট্রাম্প। কিন্তু সেই প্রতিশ্রুতিই পর্যন্তই, কারও খাবার খাওয়া বা বিল মেটানো পর্যন্ত অপেক্ষা করেননি তিনি। ১০ মিনিটের মাথায় রেস্তোরাঁ ত্যাগ করেন তিনি।

ফলে খালি হাতেই ফিরে যান সবাই, এ নিয়ে নতুন করে বিতর্কের মুখে পড়েছেন ট্রাম্প।

দা গার্ডিয়ান জানায়, কিউবান ওই রেস্তোঁরায় মাত্র ১০ মিনিট ছিলেন ট্রাম্প। কারও খাবারের অর্ডার দেয়া বা কারও খাবারের বিল তার হাতে আসা পর্যন্ত অপেক্ষা করেননি সাবেক মার্কিন প্রেসিডেন্ট। এমনকি তিনি নিজেও ওই রেস্তোঁরায় কোনো খাবার খাননি। ব্যক্তিগত বিমানে ম্যাকডোনাল্ডস থেকে আনা খাবার গ্রহণ করেন তিনি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!