• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

ভারতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৭ জনসহ নিহত ১২


আন্তর্জাতিক ডেস্ক জুন ২৬, ২০২৩, ১১:৫৭ এএম
ভারতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৭ জনসহ নিহত ১২

ঢাকা : ভারতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৭ জনসহ ১২ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আরও সাতজন আহত হয়েছেন।

রোববার (২৫ জুন) গভীর রাতে দেশটির পূর্বাঞ্চলীয় ওড়িশা রাজ্যে এই ঘটনা ঘটে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

প্রতিবেদনে বলা হয়েছে, রবিবার গভীর রাতে ওড়িশার বেরহামপুর-তপ্তপানি সড়কের দিগাপাহান্ডির কাছে ওএসআরটিসি বাসের সঙ্গে অন্য একটি ব্যক্তি মালিকানাধীন বাসের মুখোমুখি সংঘর্ষে ১২ জন নিহত হয়েছেন।

বেরহামপুরের এসপি সারাভানা বিবেক এম বলেছেন, দুর্ঘটনায় আরও সাতজন আহত হয়েছেন। আহতদের এমকেসিজি মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং দিগাপাহান্ডি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। সেখানে তাদের চিকিৎসা চলছে।

টাইমস অব ইন্ডিয়া বলছে, নিহতদের মধ্যে একই পরিবারের সাত সদস্য ও তাদের আত্মীয়-স্বজন রয়েছেন। বেরহামপুর পার্টিতে যোগ দিয়ে দিগাপাহান্ডির কাছে খান্দাদেউলিতে ফেরার সময় দুর্ঘটনাটি ঘটে। পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে মেডিকেল সেন্টারে স্থানান্তর করে বলে জানান এসপি।

রাজ্যটির বিশেষ ত্রাণ কমিশনার বলেছেন, গঞ্জাম জেলা প্রশাসনের তত্ত্বাবধানে আহতদের চিকিৎসার জন্য প্রত্যেককে ৩০ হাজার রুপি করে দেওয়া হবে।

এদিকে ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক বাস দুর্ঘটনায় মানুষের মৃত্যুর জন্য গভীর শোক প্রকাশ করেছেন। একইসঙ্গে মৃতদের আত্মীয়দের প্রত্যেককে ৩ লাখ রুপি এবং আহতদের বিনামূল্যে চিকিৎসা দেওয়ার ঘোষণাও দিয়েছেন তিনি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!