• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

না খেয়ে কেউ মারা গেছে প্রমাণ দিতে পারলে রাজনীতি ছেড়ে দেব : কৃষিমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ৮, ২০২৩, ০৩:২৯ পিএম
না খেয়ে কেউ মারা গেছে প্রমাণ দিতে পারলে রাজনীতি ছেড়ে দেব : কৃষিমন্ত্রী

ঢাকা : কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর গত ১৪ বছরে দেশে একজন মানুষ না খেয়ে মারা গেছে এটি যদি কেউ বলতে পারেন, কোনো বিএনপি নেতাকর্মী প্রমাণ করতে পারে আমি রাজনীতি ছেড়ে দেব।

শনিবার (৮ এপ্রিল) দুপুরে রাজধানীর জুরাইন রেলগেট এলাকায় কদমতলী থানা ও ৫২, ৫৮, ৫৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শেষে তিনি এই কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, দেশের কিছু পত্রিকা, কিছু মিডিয়া প্রমাণ করতে চায় বাংলাদেশের খুব গরিব অবস্থা। বাংলাদেশের মানুষের শান্তি নাই। বাংলাদেশের মানুষের সুখে নাই। তারা বোঝাতে চায়, রাজাকার-আল বদর-পাকিস্তানের লেজুরবৃত্তিকারী জামায়াত-বিএনপি নেতাদের সঙ্গে সুর মিলিয়ে; ‘বাংলাদেশ করে লাভ হয়নি-পাকিস্তানই ভালো ছিল’, তারা মনবতার শত্রু-বাংলাদেশের শত্রু।

ইভিএমের বিষয়ে ড. আব্দুর রাজ্জাক বলেন, ইভিএম পদ্ধতি বাতিল করেছে নির্বাচন কমিশন (ইসি)। কমিশনকে স্বাধীন করা হয়েছে বলেই এটা সম্ভব হয়েছে। এ কারণে বিএনপির এখন আন্দোলনের কোনো ইস্যু নেই। তাই দল‌টি সিদ্ধান্তহীনতায় ভুল পথে হাঁটছে।

তিনি ব‌লে‌ন, নির্বাচন কমিশনের নিয়ম মেনে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় যেতে চায়। অপর‌দি‌কে বিএনপি জ্বালাও-পোড়াও করে ক্ষমতায় যে‌তে চায়।

এ সময় দলীয় নেতাকর্মী‌দের প্রতি বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে সজাগ থেকে যেকোনো প্রয়োজনে রুখে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!