• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

মাত্র ৫ হাজারে ঘোরা যাবে হেলিকপ্টারে


নিজস্ব প্রতিবেদক জুন ১৪, ২০২৩, ০৪:৫০ পিএম
মাত্র ৫ হাজারে ঘোরা যাবে হেলিকপ্টারে

ঢাকা: প্রবাসীদের চলাচলকে সহজ করার লক্ষ্যে যাত্রা শুরু করল প্রবাসীর হেলিকপ্টার। এই যানে করে ঢাকা শহর ঘুরে দেখা যাবে মাত্র সাড়ে পাঁচ হাজার টাকায়। আর পদ্মা সেতু ও ফরিদপুরের ভাঙ্গা গোলচত্বরও ঘুর দেখতে খরচ হবে সাড়ে ১৬ হাজার টাকা। 

প্রবাসীর হেলিকপ্টারের ব্যবস্থাপনা পরিচালক বাইজিদ আল হাসান গণমাধ্যমকে এসব তথ্য জানিয়েছেন। 

সোমবার রাজধানীর পূর্বাচল এলাকার কালব রিসোর্টে প্রবাসীর হেলিকপ্টার উদ্বোধন করেন প্রবাসী সিআইপিদের আন্তর্জাতিক সংগঠন ‘এনআরবি সিআইপি’ সাধারণ সম্পাদক ইয়াসিন চৌধুরী। 

ইয়াসিন বলেন, প্রবাসীরা দেশে ফেরার পর দ্রুতই স্বজনদের কাছে ছুটে যেতে চান, কিন্তু সব জেলায় বিমানবন্দর না থাকায় এবং সড়কপথ সময়সাপেক্ষ হওয়ায় সেটি সম্ভব হয় না। হেলিকপ্টারও এতদিন সহজলভ্য ছিল না। প্রবাসীর হেলিকপ্টার সেই জায়গায় এগিয়ে এলো। এমন উদ্যোগে প্রবাসীরা উপকৃত হবে।’

প্রবাসী সিআইপিদের এই সংগঠক আরও বলেন, অল্প ভাড়ায় এবং সহজে হেলিকপ্টার পাওয়া গেলে অনেক প্রবাসীই সুবিধাটি গ্রহণ করবেন। তারা পরিবার-পরিজন নিয়েও ঘুরতে পারবেন। 

বাইজিদ আল হাসান বলেন, অনেকের স্বপ্ন থাকে হেলিকপ্টারে চড়ার, কিন্তু ব্যয়বহুল হওয়ায় সুযোগ হয় না। তারা চাইলেই মাত্র সাড়ে পাঁচ হাজার টাকায় হেলিকপ্টারে চড়ে ঢাকা শহর ঘুরে দেখতে পারবেন। পদ্মা সেতু ও ফরিদপুরের ভাঙ্গা গোলচত্বরও ঘুরে দেখার সুযোগ রয়েছে মাত্র সাড়ে ১৬ হাজার টাকায়। চলতি মাসের শেষ দিকে দেশের একমাত্র প্রবাল দ্বীপ সেন্টমার্টিনেও ফ্লাইট চালু করবে প্রবাসীর হেলিকপ্টার। সব মিলে জীবনকে সহজ ও স্বতঃস্ফূর্ত করার লক্ষ্যেই আমাদের যাত্রা।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!