• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

মেট্রোরেলে চড়ে আগারগাঁও থেকে মতিঝিলে প্রধানমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ৪, ২০২৩, ০৩:৪৪ পিএম
মেট্রোরেলে চড়ে আগারগাঁও থেকে মতিঝিলে প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ঢাকা: মেট্রোরেলে চড়ে আগারগাঁও থেকে মতিঝিল গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (০৪ নভেম্বর) দুপুর ২টা ৪০ মিনিটে তিনি আগারগাঁও থেকে মেট্রোরেলে চড়ে মতিঝিল স্টেশনের উদ্দেশ্যে রওনা হন। এ সময় তার সঙ্গে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ছাড়াও অন্যারা উপস্থিত ছিলেন।

এর আগে আগারগাঁও থেকে মতিঝিল পর্যন্ত দীর্ঘ প্রতিক্ষীত মেট্রোরেল সার্ভিসের দ্বিতীয় ধাপের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুপুর দুইটা ৩৫ মিনিটে আগারগাঁও স্টেশনে পতাকা নেড়ে রেলযাত্রা উদ্বোধন করেন সরকারপ্রধান। এরপর মেট্রোরেলটি প্রধানমন্ত্রীকে নিয়ে মাত্র ২১ মিনিটে মতিঝিল স্টেশনে পোঁছায়।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বাংলাদেশ পথ হারায়নি। মেট্রোরেল নির্মাণ করা হয়েছে সবাই যেন যাতায়াত করতে পারে, কর্মঘণ্টা বাঁচে। আর্থিকভাবে লাভবান হতে পারে। মতিঝিল থেকে কমলাপুর রেলস্টেশন বর্ধিত করছি। জাপান সরকারকে ধন্যবাদ বিনিয়োগ করায়। মেট্রোরেল নির্মাণে যারা জড়িত তাদের সবাইকে ধন্যবাদ জানাই।

এর আগে ঢাকাকে যানজটমুক্ত করতে গত বছরের ২৮ ডিসেম্বর মেট্রো রেলের উদ্বোধন করা হয়। সে সময় মেট্রো রেলের প্রথম অংশ উত্তরা থেকে আগারগাঁও পর্যন্ত উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার ১০ মাস পরে এসে আজ আগারগাঁও থেকে মতিঝিল পর্যন্ত দ্বিতীয় অংশের উদ্বোধন করা হল।

ওয়াইএ

Wordbridge School
Link copied!