• ঢাকা
  • শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

ভোটের আগে জাতির সামনে ভাষণ দিতে আসছেন শেখ হাসিনা


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ৪, ২০২৪, ১০:১৯ এএম
ভোটের আগে জাতির সামনে ভাষণ দিতে আসছেন শেখ হাসিনা

ঢাকা : আগামী ৭ জানুয়ারির দ্বাদশ সংসদ নির্বাচন সামনে রেখে জাতির উদ্দেশে ভাষণ দিতে আসছেন আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তার দপ্তর থেকে জানানো হয়েছে, বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় প্রধানমন্ত্রীর এই ভাষণ রাষ্ট্রীয় সম্প্রচারমাধ্যমে সম্প্রচার করা হবে।

একইদিনে নারায়ণগঞ্জে এবারের শেষ নির্বাচনি জনসভা করবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বুধবার ধানমন্ডিতে এক সংবাদ সম্মেলনে বলেন, প্রধানমন্ত্রী বৃহস্পতিবার জাতির উদ্দেশে ভাষণ দেবেন। আমাদের শেষ জনসভাও একইদিনে।

ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচনি প্রচার শেষ হচ্ছে শুক্রবার সকাল ৮টায়। এর মধ্যে সিলেট, রংপুর, বরিশাল, গোপালগঞ্জ, ফরিদপুরে জনসভায় অংশ নিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশের মানুষের কাছে নৌকায় ভোট চেয়েছেন শেখ হাসিনা। এছাড়া দেশের বিভিন্ন জেলায় নির্বাচনি জনসভায় ভার্চুয়ালি অংশ নিয়েছেন তিনি।

গত ২৭ জানুয়ারি আওয়ামী লীগের নির্বাচনি ইশতেহার ঘোষণা করে বাংলাদেশকে ‘ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশে’ উত্তরণের প্রতিশ্রুতি দেন টানা ১৫ বছর ক্ষমতায় থাকা শেখ হাসিনা।

সেজন্য কর্মসংস্থান সৃষ্টি, বাজারমূল্য ও আয়ের মধ্যে সঙ্গতি প্রতিষ্ঠা, দেশের রূপান্তর ও উন্নয়নে তরুণ ও যুবসমাজকে সম্পৃক্ত রাখা, পুঁজি পাচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ, ঘুষ-দুর্নীতি উচ্ছেদ, ঋণ-কর-বিল খেলাপি ও দুর্নীতিবাজদের বিচারের আওতায় এনে তাদের অবৈধ সম্পদ বাজেয়াপ্ত করার অঙ্গীকার করেছেন তিনি।

এমটিআই

Wordbridge School
Link copied!