• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

হাসপাতালে হঠাৎ দেখায় অসুস্থ দুলুকে সাহস দিলেন খালেদা জিয়া


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ১, ২০২২, ১২:৫৪ এএম
হাসপাতালে হঠাৎ দেখায় অসুস্থ দুলুকে সাহস দিলেন খালেদা জিয়া

ঢাকা : রাজধানীর এভারকেয়ার হাসপাতাল থেকে বাসায় ফেরার পথে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে হঠাৎ দেখা হয়ে যায় দলটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুর। একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন দুলু। 

বুধবার (৩১ আগস্ট) বিকেলে গুলশানের বাসায় ফেরার পথে হুইল চেয়ারে বসা অসুস্থ দুলুর সঙ্গে খালেদা জিয়ার দেখা হয়ে যায়। এ সময় দুলু খালেদা জিয়াকে সালাম দেন। 

খালেদা জিয়া দুলুকে জিজ্ঞেস করেন, কী জন্য ভর্তি হয়েছো? এখন কি অবস্থা?

জবাবে দুলু মাথা নেড়ে সায় দেন। 

এ ঘটনার একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে। খালেদা জিয়াকে এ সময় দেখা যায় দুলুকে সাহস দিয়ে বলছেন, সব ঠিক হয়ে যাবে। 

২২ আগস্ট স্বাস্থ্য পরীক্ষার জন্য এভারকেয়ার হাসপাতালে যান বিএনপি চেয়ারপারসন। সেদিন রাতেই আবার বাসায় ফেরেন তিনি। এর পাঁচ দিন পর ২৮ আগস্ট ফের স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তারপর বুধবার সন্ধ্যায় বাসায় ফিরলেন তিনি। 

খালেদা জিয়া দীর্ঘদিন ধরে আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, ফুসফুস, চোখের সমস্যাসহ নানান শারীরিক জটিলতায় ভুগছেন। ২০২১ সালে শারীরিক অসুস্থতা নিয়ে দীর্ঘদিন হাসপাতালে ছিলেন খালেদা জিয়া। পরে চলতি বছরের ২৪ জুন হাসপাতালে চিকিৎসা শেষে বাসায় ফেরেন তিনি।

প্রায় ১৮ দিন হাসপাতালের চিকিৎসক ডা. সালেহ ও ডা. অমিত কাপুরের অধীনে দুলুর চিকিৎসা চলছে। হাসপাতালের কেবিনে থেকে চিকিৎসা নিচ্ছেন দুলু। তিনি তার সুস্থতার জন্য দলের নেতাকর্মীদের পাশাপাশি দেশবাসীর দোয়া চেয়েছেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!