• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৮ জুন, ২০২৩, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩০

কেউ কষ্ট পেয়ে থাকলে ক্ষমা চাচ্ছি: মাশরাফি


নড়াইল প্রতিনিধি: মে ২৫, ২০২৩, ০৯:০৩ পিএম
কেউ কষ্ট পেয়ে থাকলে ক্ষমা চাচ্ছি: মাশরাফি

নড়াইল: রাজনীতি করতে এসে আমার কাজে কেউ কষ্ট পেয়ে থাকলে, অজান্তে কোনো ভুল হলে আমি ক্ষমা চাচ্ছি।  ক্ষমা চাইলে মানুষ ছোট হয় না, আমি প্রতিশোধে বিশ্বাসী নই।

বৃহস্পতিবার (২৫ মে) নড়াইল শিল্পকলা একাডেমি চত্বরে স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী দিনে এসব কথা বলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি বিন মোর্তজা।

জাতীয় ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক ও সংসদ সদস্য দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আমি সবচেয়ে ভালো অন্যরা খারাপ, এটা মনে করলে চলবে না। আপনার মুখে এক কথা আর বুকে অন্য কথা, এটা হবে না। আপনার মুখ আর বুক একই থাকতে হবে।

আসন্ন নির্বাচন প্রসঙ্গে মাশরাফি বলেন, প্রধানমন্ত্রী যার ওপর আস্থা রাখবেন, তার হয়েই আমরা সবাই কাজ করবো।

সম্মেলনে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সহ-সভাপতি কৃষিবিদ মো. আব্দুস সালাম, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শাহ জালাল মুকুল, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সুবাস চন্দ্র বোস, পৌর মেয়র আঞ্জুমান আরা।

সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শেখ রিয়াজ মাহমুদ মিশামের সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মো. তরিকুল ইসলাম উজ্জ্বল, সভাপতি মণ্ডলীর সদস্য শেখ মো. নুরুজ্জামান, জাতীয় পরিষদ সদস্য রুনা লায়লা, সাথী রহমান রেশমা, অ্যাড. শরীফ আল হাশিম খান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এস এম পলাশ প্রমুখ।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School