• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

রোজা রেখেই শ্রীলংকার বিপক্ষে প্রস্তুতি নিচ্ছেন সাইফউদ্দিন


ক্রীড়া ডেস্ক মে ৮, ২০২১, ০২:৪২ পিএম
রোজা রেখেই শ্রীলংকার বিপক্ষে প্রস্তুতি নিচ্ছেন সাইফউদ্দিন

ফাইল ছবি

ঢাকা : চলতি মাসেই শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে সিরিজে মুখোমুখি হবে বাংলাদেশ। এই সিরিজে ভালো করার ব্যাপারে আশাবাদী অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। নিজেদের মাটিতে খেলা হওয়ায় ভাল কিছুর ব্যাপারে আশাবাদী এই অলরাউন্ডার। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এরইমধ্যে শুরু হয়েছে শ্রীলংকা সিরিজের আনুষ্ঠানিক প্রস্তুতি। 

শুক্রবার (৬ মে) সাইফউদ্দিন বিসিবির নিয়মিত ভিডিও বার্তায় আসেন। সেখানে নিউজিল্যান্ড সফরে ওয়ানডে সিরিজের ব্যর্থতা থেকে ঘুরে দাঁড়াতে মরিয়া বাংলাদেশ দল সেটা জানান।

এ ব্যাপারে সাইফউদ্দিন বলেন, নিউজিল্যান্ড সিরিজে আমরা প্রত্যাশা অনুযায়ী পারফর্ম করতে পারিনি। সেখানে আমরা হোয়াইটওয়াশ হয়েছি। এটা সত্যিই হতাশাজনক। ঘরের মাঠে যেহেতু শ্রীলংকার সাথে খেলা, অবশ্যই সিরিজ জয়ের চেষ্টা করব।

ঘরের মাঠে সিরিজ জয়ের প্রত্যাশা ব্যক্ত করে সাইফউদ্দিন আরো বলেন, রোজা রেখেও আমরা অনেক হার্ড ওয়ার্ক (কঠোর পরিশ্রম) করছি, যেহেতু সামনে খেলা আছে। আমরা আশাবাদী।

এই সিরিজে ভালো করে ওয়ানডে সুপার লিগে নিজেদের অবস্থানের আরো উন্নতি করতে চান সাইফউদ্দিন। তার কথায়, কিছুদিন আগে যেহেতু ওদের মাঠে টেস্ট সিরিজ হেরে এসেছি, তাই এটা (ওয়ানডে সিরিজ) আমাদের জন্য বাড়তি চ্যালেঞ্জ। দেশের মাটিতে যেন ওয়ানডে সিরিজ জিততে পারি। আর যেহেতু আইসিসি ওয়ানডে সুপার লিগে পয়েন্টের ব্যাপার আছে। তাই চেষ্টা করব সেই পয়েন্টগুলো অর্জন করার, পরবর্তীতে যেন সুবিধা হয়, বিশ্বকাপ খেলতে।

আরো যোগ করে সাইফউদ্দিন বলেন, বিগত কয়েক মাস আমরা প্রত্যাশা অনুযায়ী দল হিসেবে খেলতে পারছি না। আমাদের জন্য এই সিরিজে ভালো খেলা খুব প্রয়োজন। আমাদের সিরিজ জেতার জন্য শতভাগ চেষ্টা করব।

আগামী ১৬ মে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশে আসবে শ্রীলঙ্কা দল।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!